'পুলিসও ক্যাডার হয়ে গেছে', দাবি Dilip-র

পুলিসকে রাজনৈতিকভাবে ব্যবহার করতে করতে পুলিশের মধ্যে ডিসিপ্লিন এবং কাজ করার ইচ্ছা সবই নষ্ট হয়ে গেছে বলেন দিলীপ 

Updated By: Dec 13, 2021, 10:04 AM IST
'পুলিসও ক্যাডার হয়ে গেছে', দাবি Dilip-র
ইকো পার্কে দিলীপ ঘোষ । নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: সোমবার সকালে নিউটাউনের ইকো পার্কে প্রাতঃভ্রমণে আসেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। প্রাতঃভ্রমণের শেষে স্বভাবসিদ্ধ আক্রমনাত্মক ভঙ্গিতে শাসকদলকে একহাত নেন তিনি।

বিধাননগরে পুলিশকর্মীর হাতে মহিলার শ্লীলতাহানি প্রসঙ্গে রাজ্য সরকারকে সরাসরি আক্রমন করেন দিলীপ। তিনি বলেন পুলিসকে রাজনৈতিকভাবে ব্যবহার করতে করতে পুলিশের মধ্যে ডিসিপ্লিন এবং কাজ করার ইচ্ছা সবই নষ্ট হয়ে গেছে। এছাড়াও বিভিন্ন ঘটনায় সিভিক পুলিস যেভাবে সাধারন মানুষকে মারধর করছে তাতে বোঝা যাচ্ছে যে পুলিসও ক্যাডার হয়ে গেছে। তিনি আরও বলেন তৃণমূলের অন্দরে যেমন মারপিট চলছে, তেমন পুলিশের মধ্যেও দূরাবস্থা রয়েছে। দিলীপ ঘোষ মনে করিয়ে দেন আমফানের সময় পুলিশ ট্রেনিং স্কুলে বিদ্রোহ হয়।

আরও পড়ুন: 83: কপিল-বলবিন্দরের হাস্যকর মুহূর্ত, পর্দাতেও সেই দৃশ্য, ভিডিও শেয়ার করলেন রণবীর

অন্যদিকে  নির্দল প্রার্থী তনিমা চ্যাটার্জির পোস্টার ছেঁড়া প্রসঙ্গে তিনি বলেন, শুধু নির্দল নয়, বিজেপির সমস্ত ফ্লেক্স কেটে দেওয়া হচ্ছে। বিজেপি দিনের বেলা পতাকা লাগালে সেগুলি রাতের অন্ধকারে বাইক বাহিনী ছিঁড়ে দিয়ে চলে যাচ্ছে বলে অভিযোগ করেন তিনি। দিলীপ বলেন তিনি কাল বেহালায় দেখেছেন, যেখানেই তৃণমূল বিরোধী কারোর একটু শক্তি আছে সেখানেই তাকে থামানোর চেষ্টা হচ্ছে।

সব শেষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গোয়া সফর প্রসঙ্গে তিনি বলেন গোয়ায় তৃণমূল চেষ্টা করছে। ত্রিপুরায় তাঁরা চেষ্টা করে দেখে নিয়েছে। এরপর গোয়ায় গিয়ে নতুন প্রতিশ্রুতি দিচ্ছে। যেখানে পাটি শুরু হয়নি, সেই গোয়ার লোককে মমতা বন্দ্যোপাধ্যায় লোভ দেখাচ্ছেন বলে দাবি করেছেন দিলিপ। তিনি আরও বলেন, বাংলার লোককে ভিখারি বানিয়েছেন এবং এখন গোয়ার লোককে এরকমই ভাবছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.