হাসপাতালে চিকিত্‍সা করাতে গিয়ে খেতে হল কুকুরের কামড়

ফের সরকারি হাসপাতালে অব্যবস্থা। চিকিত্‍সার জন্য হাসপাতালে গিয়ে কুকুরের কামড় খেতে হল রোগীর আত্মীয়কে। এই ঘটনায় আজ উত্তেজনা ছড়ায় বিসি রায় হাসপাতালে। আজ সকালে খাবার আনতে যাওয়ার সময় ওই রোগীর আত্মীয়কে কুকুর কামড়ায়। এরপরই ক্ষোভে ফেটে পড়েন অন্যান্য রোগীর সঙ্গে আসা আত্মীয়রা।

Updated By: Feb 22, 2015, 02:39 PM IST

ওয়েব ডেস্ক: ফের সরকারি হাসপাতালে অব্যবস্থা। চিকিত্‍সার জন্য হাসপাতালে গিয়ে কুকুরের কামড় খেতে হল রোগীর আত্মীয়কে। এই ঘটনায় আজ উত্তেজনা ছড়ায় বিসি রায় হাসপাতালে। আজ সকালে খাবার আনতে যাওয়ার সময় ওই রোগীর আত্মীয়কে কুকুর কামড়ায়। এরপরই ক্ষোভে ফেটে পড়েন অন্যান্য রোগীর সঙ্গে আসা আত্মীয়রা।

এর আগে ওই কুকুরটি আরও কয়েকজনকে কামড়ায় বলে জানান তাঁরা। যদিও এনিয়ে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে কোনও বক্তব্য পাওয়া যায়নি।

রাজ্যে ফের সোয়াইন ফ্লুতে মৃত্যু এক শিশুর। সকাল পৌনে আটটা নাগাদ বিসি রায় হাসপাতালে মৃত্যু হয় বছর আড়াইয়ের তারান্নুমের। সোয়াইন ফ্লুতে আক্রান্ত হয়ে গত কয়েকদিন ধরেই ভেন্টিলিশনে ভর্তি ছিল মুর্শিদাবাদের ভগবানগোলার এই শিশু। এই নিয়ে সোয়াইন ফ্লু সংক্রমণে  রাজ্যে মৃত্যু হল চারজনের।  লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যাও।

.