Durga Puja 2022: পুজোয় এবার 'আমার 'e' উৎসব'! শারদ সম্মান তুলে দেবেন এক ব্যতিক্রমী মানুষ

পুরস্কার যিনি তুলে দেবেন তিনিও ব্যতিক্রমী চরিত্র। হাওড়ার সালকিয়ার সাঁতারু রিমো সাহার হাতে সম্মানিত হবে পুজোগুলি। শারীরিক প্রতিবন্ধকতা কাটিয়ে রিমো একের পর এক সাফল্যের শৃঙ্গ স্পর্শ করাকে অভ্যাসে পরিণত করে ফেলেছেন।

Updated By: Oct 1, 2022, 04:16 PM IST
 Durga Puja 2022: পুজোয় এবার 'আমার 'e' উৎসব'! শারদ সম্মান তুলে দেবেন এক ব্যতিক্রমী মানুষ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাঙালির শ্রেষ্ঠ উৎসবে শামিল Zee ২৪ ঘণ্টা ডিজিটাল। দুর্গা পুজোয় এবার 'আমার 'e' উৎসব'। ছ'টি ক্যাটেগরিতে শ্রেষ্ঠত্বের বিচারে শহরের নির্বাচিত পুজোকে বেছে নেওয়া হচ্ছে। তাদের হাতে তুলে দেওয়া হবে শারদ সম্মান। সেরা স্বাস্থ্যসচেতন পুজো, সেরা সেলফি জোন, সেরা দর্শকবান্ধব পুজো , সেরা Wi-Fi জোন, সেরা পোষ্যবান্ধব পুজো ও ব্যতিক্রমী-দেরই অন্বেষণ চলছে। ভিড়ের মধ্যেও ভিন্নদের খুঁজে নিচ্ছে Zee ২৪ ঘণ্টা ডিজিটাল। তাদেরকেই করা হবে সম্মানিত। ইতিমধ্যেই বাছাই পর্ব প্রায় শেষের দিকে বলা চলে। মহাঅষ্টমীর দিন জানা যাবে জিতল কোন কোন পুজো।

Zee ২৪ ঘণ্টা ডিজিটাল একটু অন্যরকম ভাবে ভাবতেই পছন্দ করে। ফলে পুরস্কার যিনি তুলে দেবেন তিনিও ব্যতিক্রমী চরিত্র। হাওড়ার সালকিয়ার সাঁতারু রিমো সাহার হাতে সম্মানিত হবে পুজোগুলি। শারীরিক প্রতিবন্ধকতা কাটিয়ে রিমো একের পর এক সাফল্যের শৃঙ্গ স্পর্শ করাকে অভ্যাসে পরিণত করে ফেলেছেন। ২০১৮ সালে ইংলিশ চ্যানেল পার করেন। তার পরের বছর রিমো সাঁতরান ক্যাটালিনা চ্যানেল। সদ্যই রিমো ইউরোপের নর্থ চ্যানেল জয় করে দেশে ফিরেছেন। এই বাংলার এই কৃতীকে সঙ্গে পেয়ে আমরা গর্বিত। 'আমার 'e' উৎসব'-এর যাবতীয় আপডেটের জন্য চোখ রাখুন জি ২৪ ঘণ্টার ফেসবুক পেজেবাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব-এ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.