কার্নিভালে আসার পথে দুর্ঘটনা, ট্যাবলোতে ধাক্কা বেপরোয়া ট্যাক্সির

উত্তর কলকাতার অন্যতম বড় পুজো রামমোহন সম্মিলনী। পুজো কমিটির তরফে কুণাল ঘোষ জানান, ট্যাবলো মেরামতির চেষ্টা চলছে। ধাক্কা মারা ট্যাক্সিটিকে হেস্টিংস থানায় নিয়ে গিয়ে অভিযোগ দায়ের করেছে পুলিস। 

Updated By: Oct 8, 2022, 04:13 PM IST
কার্নিভালে আসার পথে দুর্ঘটনা, ট্যাবলোতে ধাক্কা বেপরোয়া ট্যাক্সির
নিজস্ব চিত্র।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কার্নিভালের জন্য রেড রোড যাওয়ার পথে ঘটল দুর্ঘটনা। রামমোহন সম্মিলনীর প্রতিমাসহ ট্যাবলোতে ধাক্কা মারে বেপরোয়া ট্যাক্সি। সূত্রের খবর, ওভারটেক করতে গিয়ে পিছন থেকে ধাক্কা মারে ট্যাক্সি। ফলে ট্যাবলো দারুণভাবে ক্ষতিগ্রস্ত হয়। জঙ্গলকন্যা থিমে সজ্জিত এই রামমোহন সম্মিলনীর সঙ্গে থাকবেন ঝাড়গ্রাম থেকে আসা শিল্পীরা। যাদের নেতৃত্ব দেবেন বীরবাহা হাঁসদা। অভিযোগ, রেষারেষি করতে গিয়ে ট্যাবলোটির পিছন দিকে ধাক্কা মারে ট্যাক্সিটি। আর এই পুজোর অন্যতম উদ্যোক্তা কুণাল ঘোষ। 

উত্তর কলকাতার অন্যতম বড় পুজো রামমোহন সম্মিলনী। পুজো কমিটির তরফে কুণাল ঘোষ জানান, ট্যাবলো মেরামতির চেষ্টা চলছে। ধাক্কা মারা ট্যাক্সিটিকে হেস্টিংস থানায় নিয়ে গিয়ে অভিযোগ দায়ের করেছে পুলিস। ইতিমধ্য়েই রেড রোড সংলগ্ন বেশ কিছু রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রণ করা শুরু হয়েছে। বেশ কিছু রাস্তা বন্ধও করে দেওয়া হয়েছিল। প্রথমে ঠিক ছিল ৯৯টি পুজো এবার কার্নিভালে যোগ দেবে। শেষ জানা গিয়েছে, ৯৬টি পুজো যোগ দিচ্ছে। বড় পুজো গুলির মধ্যে একডালিয়া কার্নিভালে থাকবে না বলে আগেই জানিয়ে দিয়েছে।

কার্নিভালের জেরে বন্ধ থাকবে খিদিরপুর রোড, লাভার্স লেন, হসপিটাল রোড, কইনসওয়ে, এসপ্ল্যানেড র‌্যাম্প, প্ল্যাসে গেট রোড ও মেয়ো রোড কয়েক ঘণ্টার জন্য বন্ধ থাকবে। এছাড়াও শহরের কয়েকটি রাস্তায় পার্কিং করাও যাবে না। এছাডা়ও কয়েকটি রাস্তায় যান চলাচল বন্ধ থাকার কারণে, ওই রাস্তাগুলির গাড়িগুলিকে অন্য রাস্তা দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে। দর্শনার্থীদের এজেসি বোস রোড, চৌরঙ্গী রোড, আউটরাম রোড, মেয়ো রোড অথবা আরআর অ্যাভিনিউ ধরে আসার পরামর্শ দেওয়া হচ্ছে। 

শেষ দু-বছর অতিমারি পরিস্থিতিতে আয়োজন করা যায়নি দূর্গাপুজার সবথেকে বড় কার্নিভাল। তবে এ বছর পরিস্থিতি স্বাভাবিক হতেই কার্নিভালের প্রস্তুতি জোরকদমে চলেছে। কার্নিভাল শুরুর আগেই সকাল থেকেই শহরের বিভিন্ন অংশ থেকে আসতেও শুরু করে দিয়েছে বিভিন্ন ট্যাবলো। গোটা কলকাতার সমস্ত বড় পুজোকে এক মঞ্চ থেকে দেখতে মানুষের ভীড়ও এবছর রেকর্ড করতে চলেছে বলে দাবি সরকারি সূত্রে।

আরও পড়ুন, Haridevpur Murder: খুনের পরদিনই অয়নের খোঁজে তার বাড়িতে যায় প্রীতি! হরিদেবপুরকাণ্ডে ঘটনার পুননির্মাণ পুলিসের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.