DYFI Brigade Meeting: ব্রিগেড সমাবেশের আগে পাম অ্যাভিনিউতে মীনাক্ষীরা, যুবদের কী বার্তা দিলেন বুদ্ধবাবু?

DYFI Brigade Meeting: মীনাক্ষী মুখোপাধ্যায় বলেন, গোটা রাজ্যের মানুষ প্রস্তুত। ইনসাফ যাত্রাতেও তার আঁচ আমরা পেয়েছি। মানুষ আমাদের সমর্থন করেছেন, সহযোগিতা করেছেন। আদর, আপ্যায়নে ইনসাফ যাত্রাকে রাজ্যে জায়গা করে দিয়েছেন

Updated By: Jan 6, 2024, 11:42 PM IST
DYFI Brigade Meeting: ব্রিগেড সমাবেশের আগে পাম অ্যাভিনিউতে মীনাক্ষীরা, যুবদের কী বার্তা দিলেন বুদ্ধবাবু?

মৌমিতা চক্রবর্তী: টানা দেড় দশক পর ডিওয়াইএফআইয়ের ডাকে ব্রিগেডে সভা হতে চলেছে রবিবার। তার আগে পাম অ্যাভিনিউতে বুদ্ধদেব ভট্টাচার্যের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করে এলেন সংগঠনের রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখোপাধ্যায়, কলতান দাসগুপ্ত, হিমগ্নরাজ ভট্টাচার্যরা। রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য বহুদিন ডিওয়াইএফআইয়ের দায়িত্ব সামলেছেন। তাই সভার আগে বুদ্ধবাবুকে সভার নিমন্ত্রণ জানাতে গেলেন ডিওয়াই এফআই নেতৃত্বরা।

আরও পড়ুন- মেগা রোববার, পৈলান থেকে লোকসভার প্রচার শুরু অভিষেকের!

বুদ্ধবাবু দীর্ঘদিন ধরেই অসুস্থ। শেষবার তিনি যখন ব্রিগেড সমাবেশে আসেন সেবার স্টেজে উঠতে পারেননি। এদিন, বুদ্ধদেব ভট্টাচার্যের সঙ্গে সাক্ষাত করে এসে মীনাক্ষী মুখোপাধ্যায় বলেন, উনি আমাদের সংগঠনের প্রতিষ্ঠাতা সম্পাদক কমরেড বুদ্ধদেব ভট্টাচার্য। গোটা রাজ্যের আবেগ, ভরসা এবং খেটে খাওয়া মানুষের শক্তি ছিলেন উনি। আজ আমরাও সেই সংগঠনে কাজ করছি। আমরা আমাদের লড়াইয়ের কথা ওঁকে বলেছি। উনি আমাদের সব কথা মন দিয়ে শুনেছেন। আমদের অভিনন্দন জানিয়েছেন। উনি বলেছেন, এবারের ব্রিগেড বড় ব্রিগেড হবে, খুব ভালো ব্রিগেড হবে। আমরা চাই উনি সুস্থ থাকুন।

ব্রিগেড নিয়ে বুদ্ধদেব ভট্টাচার্যের স্ত্রী মীরা ভটাচার্য বলেন, মীনাক্ষী বললেন বুদ্ধদেববাবুর কথা। আগামিকাল যে ব্রিগেড হবে তা হবে অনেক বড়মাপের। অনেক সফল ব্রিগেড।

রবিবারের সমাবেশ নিয়ে মীনাক্ষী মুখোপাধ্যায় বলেন, গোটা রাজ্যের মানুষ প্রস্তুত। ইনসাফ যাত্রাতেও তার আঁচ আমরা পেয়েছি। মানুষ আমাদের সমর্থন করেছেন, সহযোগিতা করেছেন। আদর, আপ্যায়নে ইনসাফ যাত্রাকে রাজ্যে জায়গা করে দিয়েছেন। আমরা খুবই আশাবাদী। পশ্চিমবঙ্গের লড়াকু মানুষ কখনও মাথা নত করেনি। কালকেও করবে না। আগামী দিনেও করবে না। যারা বাংলার মানুষকে অপমান করেছে তাদের বিরুদ্ধে আগামী দিনেও বাংলার মানুষ থাকবে।

অন্যদিকে, মহম্মদ সেলিম বলেন, সংসদে বামপন্থীদের ভয় না থাকার জন্য যে কোনও আইন পাস করিয়ে নিচ্ছে। যে কোনও সিদ্ধান্ত নিয়ে নেওয়া হচ্ছে। নতুন প্রজন্মকে সামনে রেখে আমরা এই বাংলার পুনরুত্থান চাইছি। এখানে একটা দল রয়েছে যারা বিকল্প বামের কথা বলছিল। বিকল্প বাম আর বাম বিকল্পের মধ্যে তফাত রয়েছে। দেশের জন্য ও রাজ্যের জন্য বাম বিকল্প গড়ে তুলতে হবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.