নারদকাণ্ডে এবার টাইগার মির্জাকে নোটিস ED-র, হাজিরা এড়ালেন ইকবাল আহমেদ

নারদকাণ্ডে এবার টাইগার মির্জাকে নোটিস পাঠাল ED। চলতি সপ্তাহের মধ্যেই তাঁকে হাজিরা দিতে বলেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।  ইকবাল আহমেদের সঙ্গে নারদ কর্তা ম্যাথু স্যামুয়েলের পরিচয় করিয়ে দেন টাইগার মির্জা। এক ট্যাক্সি চালকের মাধ্যমে টাইগারের সঙ্গে ম্যাথুর পরিচয় হয় বলে জানা গেছে। টাইগার ম্যাথুর কলকাতায় থাকা, বিভিন্ন জায়গায় যাওয়ার ব্যবস্থা করে দেন। ফলে তাকে জেরা করে ঘটনার গভীরে পৌঁছতে চাইছেন তদন্তকারীরা।

Updated By: Jun 21, 2017, 09:08 PM IST
নারদকাণ্ডে এবার টাইগার মির্জাকে নোটিস ED-র, হাজিরা এড়ালেন ইকবাল আহমেদ

ওয়েব ডেস্ক : নারদকাণ্ডে এবার টাইগার মির্জাকে নোটিস পাঠাল ED। চলতি সপ্তাহের মধ্যেই তাঁকে হাজিরা দিতে বলেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।  ইকবাল আহমেদের সঙ্গে নারদ কর্তা ম্যাথু স্যামুয়েলের পরিচয় করিয়ে দেন টাইগার মির্জা। এক ট্যাক্সি চালকের মাধ্যমে টাইগারের সঙ্গে ম্যাথুর পরিচয় হয় বলে জানা গেছে। টাইগার ম্যাথুর কলকাতায় থাকা, বিভিন্ন জায়গায় যাওয়ার ব্যবস্থা করে দেন। ফলে তাকে জেরা করে ঘটনার গভীরে পৌঁছতে চাইছেন তদন্তকারীরা।

অন্যদিকে, নারদকাণ্ডে এবার ইডি দফতরে আজ হাজিরা এড়ালেন ইকবাল আহমেদ। আজ তাঁর হাজিরা দেওয়ার কথা থাকলেও, তিনি আসেননি। বদলে ইডি দফতরে আসেন তাঁর আইনজীবী। হাজিরার জন্য আরও সময় চেয়ে ইডি দফতরে লিখিত আর্জি জানানো হয়েছে। তাঁর আইনজীবীর দাবি, ইকবাল আহমেদ অসুস্থ হওয়ায় এখন তাঁর পক্ষে হাজিরা দেওয়া সম্ভব নয়।

এর আগে গত সপ্তাহেই সিবিআইয়ের ম্যারাথন জেরার মুখে পড়েন নারদকাণ্ডে অন্যতম অভিযুক্ত তৃণমূল বিধায়ক ও কলকাতা পুরসভার ডেপুটি মেয়র ইকবাল আহমেদ। দ্বিতীয় দফায় জেরার জন্য ফের সিবিআই ফের তাঁকে ডেকে পাঠালেও, অসুস্থতার কারণ দেখিয়ে হাজিরা দেননি তিনি। এবার ইডি-হাজিরাও একই কারণে এড়িয়ে গেলেন।      

আরও পড়ুন, বিচারপতি কারনানের ক্ষমার আর্জি খারিজ করল সুপ্রিম কোর্ট

.