পানশালার লাইসেন্সের নামে সাড়ে ১০ লক্ষ টাকা প্রতারণা 'সিবিআই আধিকারিকে'র!

 নিজেকে সিবিআই আধিকারিক বলে পরিচয় দেন। তারপর তাঁকে পানশালার লাইসেন্স পাইয়ে দেওয়ারও প্রতিশ্রুতি দেন। সেই প্রস্তাবে রাজি হলে অভিযোগকারী বিপ্লব অধিকারীর কাছ থেকে অভিযুক্ত শুভ্রজিৎ ধাপে ধাপে প্রায় সাড়ে ১০ লক্ষ টাকা হাতিয়ে নেয় বলে অভিযোগ।

Updated By: Apr 11, 2023, 12:33 PM IST
পানশালার লাইসেন্সের নামে সাড়ে ১০ লক্ষ টাকা প্রতারণা 'সিবিআই আধিকারিকে'র!

নান্টু হাজরা: সিবিআই আধিকারিক পরিচয় দিয়ে প্রতারণা। পানশালার লাইসেন্স করিয়ে দেবে বলে রাজারহাটের বাসিন্দার কাছ থেকে প্রায় সাড়ে ১০ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ। হাওড়া থেকে গ্রেফতার ভুয়ো সিবিআই আধিকারিক। অভিযুক্তকে গ্রেফতার করেছে রাজারহাট থানার পুলিস। ধৃতের নাম শুভজিৎ বারুই। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে সেন্ট্রাল ইন্টেলিজেন্স ফোর্স ট্রাস্টের নামে একটি পরিচয় পত্র। 

পুলিস সূত্রে খবর, গত ২৫ মার্চ রাজারহাটের বাসিন্দা বিপ্লব অধিকারী রাজারহাট থানায় একটি লিখিত অভিযোগ করেন। তিনি অভিযোগ করেন, ফেব্রুয়ারি মাসে চিনার পার্কের একটি হোটেলে গিয়ে পরিচয় হয় শুভজিৎ বারুই নামে এক ব্যক্তির সাথে। তিনি নিজেকে সিবিআই আধিকারিক বলে পরিচয় দেন। তারপর তাঁকে পানশালার লাইসেন্স পাইয়ে দেওয়ারও প্রতিশ্রুতি দেন। 

সেই প্রস্তাবে রাজি হলে অভিযোগকারী বিপ্লব অধিকারীর কাছ থেকে অভিযুক্ত শুভ্রজিৎ ধাপে ধাপে প্রায় সাড়ে ১০ লক্ষ টাকা হাতিয়ে নেয় বলে অভিযোগ। কিন্তু তারপর দীর্ঘদিন হয়ে গেলেও কোনওরকম কাজ করছিল না অভিযুক্ত। অবশেষে রাজারহাট থানায় অভিযোগ দায়ের করেন অভিযোগকারী।

অভিযোগ পাওয়ার পর তদন্তে নামে রাজারহাট থানার পুলিস। মোবাইল টাওয়ার লোকেশন ধরে সোমবার হাওড়া থেকে শুভজিৎ বারুইকে গ্রেফতার করে রাজারহাট থানার পুলিস। এদিন অভিযুক্তকে বারাসাত আদালতে তোলা হবে। ধৃত ব্যক্তির সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা তদন্ত করে দেখছে রাজারহাট থানার পুলিস।

আরও পড়ুন, Amit Shah: শাহী সূচি, নববর্ষে দক্ষিণেশ্বরে পুজো দেবেন অমিত!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Tags:
.