ভুয়ো আইপিএস পরিচয় দিয়ে প্রতারণার জাল বিস্তার এক ব্যক্তির!

ভুয়ো আইপিএস পরিচয় দিয়ে প্রতারণার জাল বিস্তার করেছিল সৌমেন সূর্যবংশী নামে এক ব্যক্তি। শেষ রক্ষা হল না। বাগুইআটি থেকে ওই ব্যক্তিকে গ্রেফতার করল পুলিস। গত ফেব্রুয়ারি মাসে বিজন সেতুতে তৃণমূল যুব নেতা কনিষ্ক মজুমদারের গাড়ি দুর্ঘটনায় পড়ে। এক পথচারীকে গাড়িটি ধাক্কা মারে। মৃত্যু হয় ওই পথচারীর। বোকারের এএসপি হিসেবে নিজের পরিচয় দেয় সে। অভিযোগ, দুর্ঘটনাকে সামনে রেখে এরপর থেকেই কনিষ্ক মজুমদারকে হুমকি, ব্ল্যাকমেল করছিল এই ব্যক্তি।

Updated By: Oct 28, 2016, 01:22 PM IST
ভুয়ো আইপিএস পরিচয় দিয়ে প্রতারণার জাল বিস্তার এক ব্যক্তির!

ওয়েব ডেস্ক: ভুয়ো আইপিএস পরিচয় দিয়ে প্রতারণার জাল বিস্তার করেছিল সৌমেন সূর্যবংশী নামে এক ব্যক্তি। শেষ রক্ষা হল না। বাগুইআটি থেকে ওই ব্যক্তিকে গ্রেফতার করল পুলিস। গত ফেব্রুয়ারি মাসে বিজন সেতুতে তৃণমূল যুব নেতা কনিষ্ক মজুমদারের গাড়ি দুর্ঘটনায় পড়ে। এক পথচারীকে গাড়িটি ধাক্কা মারে। মৃত্যু হয় ওই পথচারীর। অভিযোগ, সেসময় ধাওয়া করে গাড়িটিকে ধরে সৌমেন। বোকারের এএসপি হিসেবে নিজের পরিচয় দেয় সে। অভিযোগ, দুর্ঘটনাকে সামনে রেখে এরপর থেকেই কনিষ্ক মজুমদারকে হুমকি, ব্ল্যাকমেল করছিল এই ব্যক্তি।

আরও পড়ুন মল্লিকা শেরওয়াত কত আগে করে দেখিয়েছেন, আর ধোনিদের মুখ থেকে লোকে আজ সচেতন হচ্ছে!

সন্দেহ হওয়ায় কসবা থানায় অভিযোগ জানান কনিষ্ক। বোকারোয় যোগাযোগ করে কলকাতা পুলিস।  বোকারো থেকে জানিয়ে দেওয়া হয় এই নামে কোনও আইপিএস নেই। এরপরই সৌমেনকে ধরার জন্য জাল বিস্তার করে কসবা থানা। অবশেষে গতরাতে সৌমেনকে গ্রেফতার করে পুলিস।

আরও পড়ুন  নিয়ন্ত্রণরেখায় পাক উস্কানিতে টেনশন চড়ছে

.