Kolkata Fire: চাঁদনি চকে বহুতলে আগুন, কালো ধোঁয়ায় ঢাকল চারপাশ....

আগুন লাগল ম্যাডন স্ট্রিটের একটি বহুতলে।  হতাহতের কোনও খবর নেই।  

Updated By: Sep 15, 2023, 08:39 PM IST
Kolkata Fire: চাঁদনি চকে বহুতলে আগুন, কালো ধোঁয়ায় ঢাকল চারপাশ....
ছবি: প্রতীকী

পিয়ালী মিত্র: চাঁদনি চকে অগ্নিকাণ্ড। আগুন লাগল ম্যাডন স্ট্রিটের একটি বহুতলে। কালো ধোঁয়ায় ডাকল চারপাশ! কীভাবে? আগুন লাগার কারণ স্পষ্ট নয় এখনও।  ৪ ইঞ্জিনের সাহায্যে অবশ্য দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণ আনেন দমকলকর্মীরা। হতাহতের কোনও খবর নেই।

আরও পড়ুন: Justice Abhijit Ganguly: বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের 'ইন্টারভিউ'তে ফেল টেট উত্তীর্ণ চাকরিপ্রার্থী!

ধর্মতলার খুব কাছে। কলকাতা শহরের একেবারে প্রাণকেন্দ্রে এই চাঁদনি চক এলাকা। সকাল থেকে রাত। দিনভর লোকজনের আনাগোনা লেগেই থাকে। আশেপাশে বহুতলগুলি রয়েছে বিভিন্ন সংস্থার অফিসও।

স্থানীয় সূত্রের খবর, অফিস তখন বন্ধ। এদিন সন্ধ্যায় ম্যাডন স্ট্রিটের এক বহুতল গলগল করে ধোঁয়া বেরোতে দেখা যায়। খবর দেওয়া দমকলে। একে একে ঘটনাস্থলে পৌঁছয় ৪ ইঞ্জিন। সঙ্গে পুলিসও। যান চলাচল বন্ধ করে দেওয়া হয় ম্যাডন স্ট্রিটে। এরপর যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয় আগুন নেভানোর কাজ।

দমকল সূত্রে খবর, ওই বিল্ডিংটি ৩ তলা। আগুন লেগেছিল একতলায় একটি অফিসে। কিছুক্ষণের মধ্যেই সেই আগুন নিভিয়ে ফেলেন দমকলকর্মীরা। অফিসটি বন্ধ থাকায় কেউ হতাহত হননি। 

আরও পড়ুন: Mayo Road Accident: রাতের রেড রোডে বেপরোয়া ট্রাক, দুর্ঘটনা টের পেলনা পুলিস

এর আগে, ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছিল কলকাতা বিমানবন্দরে। কীভাবে? বিমান সূত্রে খবর, ঘড়িতে তখন প্রায় সাড়ে ন'টা। কলকাতা বিমানবন্দর থেকে যাত্রীদের বেরেনোর একাধিক গেট রয়েছে। ৩ সি গেটের সামনে যে বেল্ট রয়েছে, রাতে সেই বেল্টেই আগুন লেগে যায়। সঙ্গে একের পর এক বিস্ফোরণের শব্দ! আতঙ্কে যাত্রীদের মধ্যে রীতিমতো হুড়োহুড়ি পড়ে যায়। বন্ধ হয়ে যায় বিমান ওঠা-নামা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.