Gariahat Fire: বহুতলে আগুন, কালো ধোঁয়া! গড়িয়াহাটে আতঙ্ক...

প্রাথমিক তদন্তে অনুমান, এসিতে শর্ট সার্কিটেরই কারণেই এই অগ্নিকাণ্ড। হতাহতের কোনও খবর নেই।

Updated By: Jun 28, 2023, 08:52 PM IST
Gariahat Fire: বহুতলে আগুন, কালো ধোঁয়া! গড়িয়াহাটে আতঙ্ক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সকাল থেকে আকাশের মুখ ভার। বৃষ্টি হচ্ছে দফায় দফায়। বৃষ্টিভেজা কলকাতায় ফের অগ্নিকাণ্ড। এবার আগুন লাগল একটি বহুতলে। আতঙ্ক ছড়াল গড়িয়াহাটে।

পুলিস সূত্রে খবর, ঘড়িতে তখন সাড়ে তিনটে। গড়িয়াহাটের  ম্যান্ডেভিলা গার্ডেনে একটি বহুতলে বাড়ি আগুন লাগে। জানলা থেকে গলগল করে ধোঁয়া বেরোতে দেখা যায়। কীভাবে? কারণ এখনও স্পষ্ট নয়। তবে প্রাথমিক তদন্তে অনুমান, এসিতে শর্ট সার্কিটেরই কারণেই এই অগ্নিকাণ্ড।

প্রথমে আগুন লাগে বাড়ির পিছনের দিকে একটি ঘরে। তারপর বিদ্যুতের তার মাধ্যমের ছড়াতে থাকে সেই আগুন! খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের চারটি ইঞ্জিন। যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয় আগুন নেভানোর কাজ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সময় লেগে যায় প্রায় ঘণ্টা দেড়েক। হতাহতের কোনও খবর নেই। ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

এর আগ, চলতি মানুষের  অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে শিয়ালদহের সূর্য সেন মার্কেটে। সঙ্গে বিস্ফোরণের শব্দ! কালো ধোঁয়া ঢেকে গিয়েছিল চারপাশ।  ঘটনাস্থলে গিয়েছিলেন দমকলমন্ত্রী সুজিত বসু।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Tags:
.