শোভাবাজার মেট্রো স্টেশনের কাছেই ভরদুপুরে বিধ্বংসী অগ্নিকাণ্ড

 শোভাবাজার মেট্রো স্টেশনের কাছে পুরনো বাড়িতে বিধ্বংসী আগুন। ঘটনাস্থলে দমকলের ৪টি ইঞ্জিন। ঘিঞ্জি এলাকা হওয়ায় আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে। শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

Updated By: Mar 5, 2018, 03:20 PM IST
শোভাবাজার মেট্রো স্টেশনের কাছেই ভরদুপুরে বিধ্বংসী অগ্নিকাণ্ড

নিজস্ব প্রতিবেদন:  শোভাবাজার মেট্রো স্টেশনের কাছে পুরনো বাড়িতে বিধ্বংসী আগুন। ঘটনাস্থলে দমকলের ৪টি ইঞ্জিন। ঘিঞ্জি এলাকা হওয়ায় আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে। শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

আরও পড়ুন:  পুকুরে পাড়েই সন্ধ্যার পর মিলছে তার পায়ের ছাপ! এবার আতঙ্ক মধুপুরে

সোমবার দুপুরে ব্যস্ত সময়ে আচমকাই কালো ধোঁয়ায় ঢেকে যায় শোভাবাজার মেট্রো স্টেশন চত্বর এলাকা। প্রথমে মনে করা হয়েছিল, মেট্রো স্টেশনের মধ্যেই কোনও যান্ত্রিক গোলোযোগে এই ঘটনা, কিন্তু কিছুক্ষণ পরেই ভুল ভাঙে স্থানীয়দের। মেট্রো স্টেশনের অদূরেই একটি পুরনো বাড়ি দাউ দাউ করে জ্বলতে দেখেন তাঁরা। চট জাতীয় দাহ্য পদার্থ থাকায় আগুন ছড়িয়ে পড়ে দ্রুত। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলে।

আরও পড়ুন: ‘বিমান’ উড়বেই, ‘রেড রোডে’ সম্ভবত নেই গৌতম, দীপক, মদন

তবে দমকল আসার আগেই প্রাথমিকভাবে আগুন নেভানোর কাজে হাত লাগান স্থানীয় বাসিন্দারা। পরে দমকলের চারটি ইঞ্জিন আগুন নেভানোর কাজ শুরু করে। দ্রুত আশেপাশের এলাকা খালি করে দেওয়া হয়। আগুনের লেলিহান শিখায় বেঁকে গিয়েছে লোহার বিমও।

আরও পড়ুন: আচমকা ঘূর্ণাবর্ত থেকে বসন্তে বৃষ্টি!

এখন আগুন অনেকটাই নিয়ন্ত্রণে। তবে ভিতরে কোথাও ফুলকি থেকে গিয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। আগুন লাগার ফলে বাড়িটি যে কোনও সময়ে ভেঙে পড়তে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন দমকলকর্মীরা। এলাকাবাসীদের সতর্ক থাকতে বলা হয়েছে।

 

.