জেনে নিন মাধ্যমিকে কলকাতায় প্রথম হল কে

মাধ্যমিকে কলকাতায় প্রথম তথা রাজ্যে পঞ্চম স্থানে রয়েছে যাদবপুর বিদ্যাপীঠের অরিত্র মণ্ডল। বাড়ি গড়িয়ার শ্রীনগরে। বাবা-মা দুজনই শিক্ষক। তাঁর রেজাল্ট আউট নিয়ে অবশ্য বিস্তর জলঘোলা হয়। পরিষদের সাংবাদিক বৈঠকে নাম ঘোষণাই হয়নি অরিত্রর। পরে লিস্ট দেখার পর বেরিয়ে আসে কলকাতার এই কৃতীর সাফল্যেরল খতিয়ান।

Updated By: May 27, 2017, 11:39 AM IST
জেনে নিন মাধ্যমিকে কলকাতায় প্রথম হল কে

ওয়েব ডেস্ক: মাধ্যমিকে কলকাতায় প্রথম তথা রাজ্যে পঞ্চম স্থানে রয়েছে যাদবপুর বিদ্যাপীঠের অরিত্র মণ্ডল। বাড়ি গড়িয়ার শ্রীনগরে। বাবা-মা দুজনই শিক্ষক। তাঁর রেজাল্ট আউট নিয়ে অবশ্য বিস্তর জলঘোলা হয়। পরিষদের সাংবাদিক বৈঠকে নাম ঘোষণাই হয়নি অরিত্রর। পরে লিস্ট দেখার পর বেরিয়ে আসে কলকাতার এই কৃতীর সাফল্যেরল খতিয়ান।

আরও পড়ুন মাধ্যমিকে প্রথম বাঁকুড়া বিবেকানন্দ শিক্ষায়তনের অন্বেষা পাইন

অন্যদিকে, স্বপ্ন নাকি স্বপ্নের চেয়েও সুন্দর! মাধ্যমিকের সাফল্যকে কিছুতেই যেন ভাষায় বাঁধতে পারছে না বাঁকুড়ার অণ্বেষা পাইন। মাধ্যমিকে সেই প্রথম, একথা যেন বিশ্বাস হচ্ছে না। রেজাল্ট ঘোষণার পর থেকেই বাড়িতে বাঁধভাঙা উচ্ছ্বাস। আর মাধ্যমিকে এবার দ্বিতীয় হওয়া মোজাম্মেলের স্বপ্ন ভবিষ্যতে ডাক্তার হওয়া। সেই লক্ষ্যেই প্রথম থেকে এগিয়ে চলেছে বাঁকুড়ার মোজাম্মেল। পড়াশোনায় কোনও ফাঁকি কোনও দিনই ছিল না। লক্ষ্যে অবিচল। তারই ফল মাধ্যমিকের এই সাফল্য। দাবি এই কৃতী ছাত্রের। 

আরও পড়ুন  অপেক্ষার শেষ, আজ মাধ্যমিকের রেজাল্ট, ওয়েবসাইটগুলো, এসএমএস নম্বর, সবকিছু জেনে নিন

.