পিটি শিক্ষকের 'দুষ্টুমি'! পড়ুয়াদের নিরাপত্তা সুনিশ্চিত করার আশ্বাস প্রিন্সিপালের

শারীরশিক্ষা শিক্ষক অভিষেক রায়ের বিরুদ্ধে অভিযোগ মানতে চাননি শর্মিলা নাগ। অভিযুক্ত শিক্ষকের হয়ে সাফাই গেয়ে প্রিন্সিপাল বলেন, "ফিজিক্যাল ট্রেনার (অভিষেক রায়) ৬-৭ বছর ধরে স্কুলে রয়েছেন। এর আগে তাঁর বিরুদ্ধে এমন কোনও অভিযোগ আসেনি।"

Updated By: Dec 1, 2017, 12:16 PM IST
পিটি শিক্ষকের 'দুষ্টুমি'! পড়ুয়াদের নিরাপত্তা সুনিশ্চিত করার আশ্বাস প্রিন্সিপালের

নিজস্ব প্রতিবেদন: ২৪ ঘণ্টা হতে চলল, এখনও ডাক্তারি পরীক্ষাই হল না! এসএসকেএম-এ ক্ষোভ উগরে দিলেন জিডি বিড়লা স্কুলে যৌন নির্যাতনের শিকার ছাত্রীর বাবা। অন্যদিকে, স্কুল উত্তাল হয়েছে পড়ুয়াদের নিরাপত্তার দাবিতে। অভিভাবকদের বিক্ষোভের মুখে অবশেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে জিডি বিড়লা স্কুলের প্রিন্সিপাল শর্মিলা নাগ জানালেন, নিরপত্তায় বাড়তি নজর দেবে স্কুল। 

আরও পড়ুন- জিডি বিড়লা স্কুলের ঘটনায় দোষীকে কড়া শাস্তির আশ্বাস শিক্ষামন্ত্রীর

সাংবাদিকদের তিনি জানান, "ছাত্রীরা আমার মেয়ের মতো। আমি তো চাই না এমন ঘটনা ঘটুক। অভিভাবকরা নিরপত্তাকে সবথেকে বেশি প্রাধান্য দিচ্ছেন, আমরাও সেটাই করব। ডিসেম্বরেই স্কুলে বসবে সিসিটিভি।" একই সঙ্গে অভ্যন্তরীন তদন্তের জন্য অভিভাবকদের কাছে সময়ও চেয়ে নেন শর্মিলা নাগ।   

আরও পড়ুন- জিডি বিড়লা স্কুলে আর যাবে না নাতনি!

কী ব্যবস্থা নেবেন অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে? জবাবে প্রিন্সিপাল জানান, "পুলিসি তদন্ত চলছে, রিপোর্ট আসুক, আমি তখনই বলব। আমাদের একটু সময় দিন।" স্কুল কি তাহলে বন্ধ থাকবে? এই প্রশ্নের উত্তরে প্রধান শিক্ষিকার উত্তর, "অভিভাবকদের কেউ বলছেন বাচ্চাদের পাঠাবেন না। কেউ বলছেন পাঠাবেন। আমি কী করব বলুন?" 

আরও পড়ুন- জিডি বিড়লা স্কুলে ৪ বছরের ছাত্রীকে 'যৌন নির্যাতন', অভিযুক্ত পিটি টিচার

যদিও এদিন শারীরশিক্ষা শিক্ষক অভিষেক রায়ের বিরুদ্ধে অভিযোগ মানতে চাননি শর্মিলা নাগ। অভিযুক্ত শিক্ষকের হয়ে সাফাই গেয়ে প্রিন্সিপাল বলেন, "ফিজিক্যাল ট্রেনার (অভিষেক রায়) ৬-৭ বছর ধরে স্কুলে রয়েছেন। এর আগে তাঁর বিরুদ্ধে এমন কোনও অভিযোগ আসেনি।" স্কুলেরই আরেক শিক্ষিকাকে ক্যামেরার সামনেই বলতে শোনা যায়, "যদি কেউ দুষ্টুমি করে, তাকে কি আটকানো যায়?" 

.