এখনই প্রিন্সিপালকে সরানোর কোনও প্রশ্নই নেই, স্পষ্ট জানাল জিডি বিড়লা কর্তৃপক্ষ

, বুধবার বিকালেই গার্জেনস ফোরামের সঙ্গে স্কুল কর্তৃপক্ষের বৈঠক হওয়ার কথা। মঙ্গলবারও একই ইস্যুতে বৈঠক হয় দু'পক্ষের। সেক্ষেত্রে অভিভাবকরা গতকালই স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, প্রিন্সিপালকে সরানো না হলে, তাঁরা কোনও বৈঠকে বসবেন না। সেক্ষেত্রে স্কুল কর্তৃপক্ষ তাদের সিদ্ধান্ত জানিয়ে দেওয়ার পর গার্জেনস ফোরাম কী পদক্ষেপ করে, সেটাই দেখার।

Updated By: Dec 6, 2017, 01:02 PM IST
এখনই প্রিন্সিপালকে সরানোর কোনও প্রশ্নই নেই, স্পষ্ট জানাল জিডি বিড়লা কর্তৃপক্ষ

নিজস্ব প্রতিনিধি:  জিডি বিড়লাকাণ্ডে এখনও সরানো হচ্ছে না প্রিন্সিপালকে। বুধবার বিকালে গার্জেনস ফোরামের সঙ্গে বৈঠকের আগেই বিষয়টি স্পষ্ট করে দিলেন বিড়লা গোষ্ঠীর মুখপাত্র।

স্কুল কর্তৃপক্ষের যুক্তি, প্রিন্সিপালের ভূমিকা নিয়ে পুলিস তদন্ত করছে। তদন্তকারীরা তাঁর কাছ থেকে বিভিন্ন প্রশ্নের উত্তর খুঁজছেন। প্রিন্সিপালের দোষ আগে প্রমাণ করতে হবে। তার আগে কীভাবে তাঁকে সরিয়ে দেওয়া যায়?

বিড়লা গোষ্ঠীর মুখপাত্র আরও জানান, পুলিসি তদন্তের পরই প্রিন্সিপালকে সরানো হবে কিনা, তা সিদ্ধান্ত নেওয়া হবে। অভিভাবকদের দাবি মেনে যে স্কুল কর্তৃপক্ষ কোনও সিদ্ধান্ত নিতে রাজি নয়, তা স্পষ্ট করে দেন তিনি।

আরও পড়ুন: জিডি বিড়লা কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য লালবাজারে প্রিন্সিপাল

এদিকে, বুধবার বিকালেই গার্জেনস ফোরামের সঙ্গে স্কুল কর্তৃপক্ষের বৈঠক হওয়ার কথা। মঙ্গলবারও একই ইস্যুতে বৈঠক হয় দু'পক্ষের। সেক্ষেত্রে অভিভাবকরা গতকালই স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, প্রিন্সিপালকে সরানো না হলে, তাঁরা কোনও বৈঠকে বসবেন না। সেক্ষেত্রে স্কুল কর্তৃপক্ষ তাদের সিদ্ধান্ত জানিয়ে দেওয়ার পর গার্জেনস ফোরাম কী পদক্ষেপ করে, সেটাই দেখার।

আরও পড়ুন: এম পি বিড়লা কাণ্ডে খোঁজ 'গণেশ আঙ্কলের', সিবিআই তদন্ত চাইলেন অভিভাবকরা

অন্যদিকে, আজ লালবাজারে জেরা করা হচ্ছে না প্রিন্সিপালকে। তবে আবারও তাঁকে ডাকা হতে পারে। জেরার মুখে পড়তে পারেন নির্যাতিতা শিশুর ক্লাস টিচার ও স্কুলের অন্যান্য শিক্ষিকারাও।  

.