Jagdeep Dhankar: মুখ্যসচিব, DG-র সঙ্গে বৈঠক; 'আইনের শাসন ফেরানো অত্যন্ত জরুরি', টুইট রাজ্যপালের

আলোচনায় বসতে চেয়ে চিঠি মুখ্যমন্ত্রীকেও।

Updated By: Apr 13, 2022, 07:16 PM IST
Jagdeep Dhankar: মুখ্যসচিব, DG-র সঙ্গে বৈঠক; 'আইনের শাসন ফেরানো অত্যন্ত জরুরি', টুইট রাজ্যপালের

নিজস্ব প্রতিবেদন: 'রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কথা হয়েছে। রাজ্যে আইনের শাসন ফেরানো অত্যন্ত জরুরি'। রাজভবনে মুখ্যসচিব ও রাজ্য পুলিসের DG-র সঙ্গে বৈঠকের পর টুইট করলেন রাজ্যপাল জগদীপ ধনখড় (Governor Jagdeep Dhankhar)।

একে এক ধর্ষণকাণ্ডে তোলপাড় চলছে রাজ্যে। হাঁসখালিকাণ্ডে যখন CBI তদন্তের নির্দেশ দিয়েছে হাইকোর্ট, তখন মাটিয়া- ইংরেজবাজার-দেগঙ্গা ও বাঁশদ্রোণীতে ধর্ষণের ঘটনার তদন্তভার দেওয়া হয়েছে দময়ন্তী সেনকে। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন রাজ্যপাল জগদীপ ধনখড়। এদিন মুখ্যসচিব ও রাজ্য পুলিসের DG-কে তলব করেছিলেন তিনি। নির্দিষ্ট সময়ে রাজভবনে যান দু'জনেই। তাঁদের সঙ্গে প্রায় ঘণ্টা দেড়েক বৈঠক হয় রাজ্যপালের।

 

স্রেফ প্রশাসন ও পুলিসের ২ শীর্ষ আধিকারিক নন, রাজ্যের আইনশৃঙ্ঘলা পরিস্থিতি নিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গেও বৈঠকে বসতে চান রাজ্যপাল। এদিন টুইট করেছেন, 'আপনি নিশ্চয় স্বীকার করবেন, আদালতের কাজে ও সাধারণ মানুষকে ন্যায় বিচার পাওয়ার ক্ষেত্রে বাধাদান  গণতন্ত্রের পক্ষে বিপজ্জনক। এই অবস্থায় আমাদের কথা হওয়া প্রয়োজন'। এমনকী, চিঠিও পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.