Governor Jagdeep Dhankhar: রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে উদ্বিগ্ন রাজ্যপাল! রাত ১০টার মধ্যে মুখ্যসচিবের কাছে রিপোর্ট তলব

শুক্রবার রাত ১০টার মধ্যে মুখ্যসচিবের থেকে রিপোর্ট তলব করেছেন রাজ্যপাল। একই সঙ্গে মুখ্যমন্ত্রীকেও বার্তা দিয়েছেন। এ দিন রাজভবনের তরফে টুইট করে রাজ্যপালের উদ্বেগের কথা জানান হয়। 

Updated By: Jun 10, 2022, 06:02 PM IST
Governor Jagdeep Dhankhar: রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে উদ্বিগ্ন রাজ্যপাল! রাত ১০টার মধ্যে মুখ্যসচিবের কাছে রিপোর্ট তলব

নিজস্ব প্রতিবেদন: মহম্মদ পয়গম্বর নিয়ে বিজেপি নেত্রী নূপুর শর্মার বিতর্কিত মন্তব্য। যার প্রতিবাদে রাজ্যে শুরু হয়েছে পথ অবরোধ। এরমধ্যে শুক্রবার ভর দুপুরে পার্ক সার্কাসে এলোপাথাড়ি গুলি চালিয়েছেন এক পুলিস কর্মী। এই পরিস্থিতিতে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন রাজ্যপাল জগদীপ ধনখড় (Governor West Bengal Jagdeep Dhankhar)। 

জানা গিয়েছে, শুক্রবার রাত ১০টার মধ্যে মুখ্যসচিবের থেকে রিপোর্ট তলব করেছেন রাজ্যপাল। একই সঙ্গে মুখ্যমন্ত্রীকেও বার্তা দিয়েছেন। এ দিন রাজভবনের তরফে টুইট করে রাজ্যপালের উদ্বেগের কথা জানান হয়। টুইটে লেখা হয়, "শান্তির আশা রাখছি। আজ রাত ১০টার মধ্যে মুখ্যসচিবকে তলব করা হয়েছে এবং গতকাল থেকে রাজ্যের আইনশৃঙ্খলার অবনতি নিয়ে রিপোর্ট চাওয়া হয়েছে।" একই সঙ্গে, আইন ভাঙলে মুখ্যমন্ত্রীকে কঠোর পদক্ষেপ নেওয়ারও আবেদন জানিয়েছেন রাজ্যপাল।

বৃহস্পতিবার সকালে প্রথমে অঙ্কুরহাটিতে অবরোধ করা হয়। এরপর তা বাড়তে থাকে। সন্ধের মধ্যে ১০৬ নম্বর জাতীয় সড়ক এবং কোনা এক্সপ্রেসওয়ে কার্যত অবরুদ্ধ হয়ে যায়। এই অবরোধের জেরে নাকাল হয়ে যান অফিস ফেরত যাত্রীরা। বিক্ষোভকারীদের অবরোধ তোলার অনুরোধ করেছিলেন খোদ মুখ্যমন্ত্রী। হাত জোড় করে মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) বলেন, "এই যে কিছু রাস্তা অবরোধ হয়েছে। সাধারণ মানুষের অনেক কষ্ট হচ্ছে। দিল্লিতে একটা ঘটনা ঘটেছে, আর তারজন্য বাংলাটাকে তছনছ করবে? আমি চাইলে হয়ত পুলিস দিয়ে টেনে-হিঁচড়ে ওঠাতে পারতাম। কিন্তু আমি সেটা করব না।" কিন্তু তাতেও কোনও কাজ হয়নি, শেষে ১১ ঘণ্টা পর পুলিসি তৎপরতায় অবরোধ ওঠে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.