Watgunge: নিখোঁজ ছিলেন ৩ দিন! পরিচয় মিলল ওয়াটগঞ্জে মৃত মহিলার, আটক দেওর

খিদিরপুরের ওয়াটগঞ্জে একটি পরিত্যক্ত বাড়িতে পড়েছিল কালো প্লাস্টিকে মোড়ানো কয়েকটি ব্যাগ। দুর্গন্ধ বেরোচ্ছিল। সন্দেহ হওয়ায় থানা খবর দেন এলাকারই কয়েকজন। পুলিস আসে।  প্লাস্টিকে মোড়ানো সেই ব্যাগগুলি থেকে উদ্ধার হয় এক মহিলার ধড়হীন মাথা ও হাত! কবে? গতকাল, মঙ্গলবার। রিপোর্ট তলব করল জাতীয় মহিলা কমিশন।

Updated By: Apr 3, 2024, 10:15 PM IST
Watgunge: নিখোঁজ ছিলেন ৩ দিন! পরিচয় মিলল ওয়াটগঞ্জে মৃত মহিলার, আটক দেওর

পিয়ালী চক্রবর্তী: নিখোঁজ ছিলেন ৩ দিন! ওয়াটগঞ্জকাণ্ডে মৃত মহিলাকে শনাক্ত করলেন পরিবারের লোকেরা। মিলল পরিচয়। ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ, গলা কেটে খুন করা হয়েছে তাঁকে। স্বামীর সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিস। ৪ দিনের মধ্যে রিপোর্ট তলব করল জাতীয় মহিলা কমিশন।

আরও পড়ুন:  Calcutta High Court: ৩০ দিনের মধ্যে বাড়ি খালি করতে হবে! বেআইনি নির্মাণ নিয়ে কড়া নির্দেশ...

ঘটনাটি ঠিক কী? খিদিরপুরের ওয়াটগঞ্জে একটি পরিত্যক্ত বাড়িতে পড়েছিল কালো প্লাস্টিকে মোড়ানো কয়েকটি ব্যাগ। দুর্গন্ধ বেরোচ্ছিল। সন্দেহ হওয়ায় থানা খবর দেন এলাকারই কয়েকজন। পুলিস আসে।  প্লাস্টিকে মোড়ানো সেই ব্যাগগুলি থেকে উদ্ধার হয় এক মহিলার ধড়হীন মাথা ও হাত! কবে? গতকাল, মঙ্গলবার। কিন্তু মৃতার পরিচয় জানা যায়নি তখন, এবার জানা গেল।

 

পুলিস সূত্রে খবর, মুখটি বোঝা যাচ্ছিল স্পষ্ট। সেই সূত্র ধরেই আশেপাশ ও শহরের বিভিন্ন এলাকায় শুরু হয় খোঁজ খবর। জানা যায়, ওয়াটগঞ্জের কাছেই খিদিরপুরে পদ্মপুকুরে এক মহিলার খোঁজ পাওয়া যাচ্ছে না। এরপর আজ, বুধবার মৃতাকে শনাক্ত করেন তাঁর দুই বোন। ওই মহিলার নাম  দুর্গা সরখেল। পদ্মপুকুর এলাকার বাসিন্দা ছিলেন তিনি।

ময়নাতদন্তে রিপোর্টে উল্লেখ, প্রথম ধারালো অস্ত্র দিয় গলা কেটে খুন করা হয় দুর্গাকে। তারপর ধারালো অস্ত্র দিয়ে টুকরো টুকরো করা হয় দেহ এবং ঘটনাটি ঘটে  দেহ উদ্ধারের ১৮ থেকে ২০ ঘণ্টাকে আগে! আটক করা হয়েছে মৃতের দেওর নীলাঞ্জন সরখেলকে। মত্ত অবশ্য তিনিই বৌদিকে খুন করেছেন বলে অভিযোগ। কেন? খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুন: Bow Bazar Building Collapse: অবশেষে স্বস্তি, আপাতত বাড়ি ভাঙা বন্ধ বউবাজারে, মালিককে নোটিস

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.