কলেজস্ট্রিটের চলন্ত বাস থেকে উদ্ধার বেআইনি অস্ত্র, গ্রেফতার ৪

কমিশনের চাপে সতর্ক পুলিস। চলছে একের পর এক ধরপাকড়। এবার কলকাতার জনবহুল কলেজস্ট্রিট এলাকাতেই চলন্ত বাস থেকে উদ্ধার বেআইনি অস্ত্র। গ্রেফতার ৪। গতকাল রাতে নিউটাউনের নির্মীয়মান মেট্রো স্টেশনের সামনে থেকে ও উদ্ধার হয়েছে কিছু আগ্নেয়াস্ত্র।

Updated By: Mar 18, 2016, 04:09 PM IST
কলেজস্ট্রিটের চলন্ত বাস থেকে উদ্ধার বেআইনি অস্ত্র, গ্রেফতার ৪

ওয়েব ডেস্ক: কমিশনের চাপে সতর্ক পুলিস। চলছে একের পর এক ধরপাকড়। এবার কলকাতার জনবহুল কলেজস্ট্রিট এলাকাতেই চলন্ত বাস থেকে উদ্ধার বেআইনি অস্ত্র। গ্রেফতার ৪। গতকাল রাতে নিউটাউনের নির্মীয়মান মেট্রো স্টেশনের সামনে থেকে ও উদ্ধার হয়েছে কিছু আগ্নেয়াস্ত্র।

ক্রমশ চাপ বাড়াচ্ছে কমিশন। প্রথমে বৈঠকে কড়া বার্তা জইদির। তার দুদিনের মাথায় এক লপ্তে বদলি ৩৭ জন প্রশাসনিক আধিকারিক। ফলে তত্পরতা বাড়ছে পুলিস মহলেও। জারি ধরপাকড়, খানাতল্লাসি। ভোটের মুখে ফের বাস থেকে বেআইনি অস্ত্র সহ গ্রেফতার ৪। এবার খাস কলকাতা থেকেই। 

কলেজ স্ট্রিটে নওদা থেকে নারকেলডাঙাগামী বাস থেকে উদ্ধার ২টি পিস্তল ও কয়েক রাউন্ড গুলি। ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে জোড়াসাঁকো থানার পুলিস। ধৃতদের মধ্যে একজন বিহারের বাসিন্দা, বাকিরা কলাবাগান বস্তিতে থাকেন।

কলেজস্ট্রিটে বাস থেকেই নয়। নিউটাউন এলাকার যাত্রাগাছিতে নির্মীয়মাণ মেট্রে স্টেশন থেকে গ্রেফতার  এলাকার কুখ্যাত এক দুষ্কৃতী নিহার মণ্ডল। বৃহস্পতিবার রাতে গ্রেফতার করেছে নিউটাউন থানার পুলিস।  ধৃতের থেকে উদ্ধার করা হয়েছে দুটি পিস্তল সহ ৬টি গুলি। নিউটানের যাত্রাগাছিতে নির্মীয়মান ব্রিজের নিচ থেকে একটি ব্যাগ থেকে ৬টি তাজা বোমা উদ্ধার করেছে পুলিস।

.