রেলে চাকরির নামে আন্তঃরাজ্য প্রতারণা চক্রের পর্দাফাঁস বাগুইআটিতে

রেলে চাকরির নামে প্রতারণা চক্রের পর্দাফাঁস। এই আন্তঃরাজ্য চক্রের বিরুদ্ধে ভুয়ো চাকরির কথা দিয়ে গত ৩ বছরে প্রায় সাড়ে ৩ কোটি টাকা হাপিশের অভিযোগ। বাগুইআটির ভিআইপি রোডের একটি হোটেল থেকে এই চক্রের ৪ জনকে গ্রেফতার করেছে পুলিস। তদন্ত চালাচ্ছিল সাইবার ক্রাইম থানা।

Updated By: Jul 8, 2017, 11:34 AM IST
রেলে চাকরির নামে আন্তঃরাজ্য প্রতারণা চক্রের পর্দাফাঁস বাগুইআটিতে

ওয়েব ডেস্ক : রেলে চাকরির নামে প্রতারণা চক্রের পর্দাফাঁস। এই আন্তঃরাজ্য চক্রের বিরুদ্ধে ভুয়ো চাকরির কথা দিয়ে গত ৩ বছরে প্রায় সাড়ে ৩ কোটি টাকা হাপিশের অভিযোগ। বাগুইআটির ভিআইপি রোডের একটি হোটেল থেকে এই চক্রের ৪ জনকে গ্রেফতার করেছে পুলিস। তদন্ত চালাচ্ছিল সাইবার ক্রাইম থানা।

ধৃতদের কাছ থেকে প্রায় ৮ লক্ষ ৩৯ হাজার টাকা উদ্ধার হয়েছে। রেলে চাকরির দুটি জাল অ্যাপয়েন্টমেন্ট লেটারও বাজেয়াপ্ত করেছে পুলিস। এছাড়াও মিলেছে ১০টি মোবাইল, একটি রেজিস্টার খাতা যাতে প্রায় ৩৯ পাতা জুড়ে বেকার যুবকদের ছবি সহ নানা তথ্য লিখে রাখা হয়। এছাড়াও আরও বেশকিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র পেয়েছেন তদন্তকারীরা।

বিজয় ধ্যানেশ্বর নামে কর্নাটকের এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে এই মামলার তদন্ত শুরু হয়। ধৃতদের মধ্যে দু জন গুজরাটের, একজন কলকাতার বেনিয়াপুকুরের এবং আরেকজন দক্ষিণ চব্বিশ পরগনার বাসিন্দা। 

আরও পড়ুন, টিকিট দালাল চক্রের রমরমায় বৈধ টিকিটও অবৈধও, চরম হেনস্থা

.