শিনা হত্যা কাণ্ডে নয়া কলকাতা লিঙ্ক কি ব্যবসায়ী অভিজিৎ সেন?

সঞ্জীব খান্নাতেই কি শেষ নয়? শিনা হত্যাকাণ্ডে কি আরও কলকাতা যোগ আছে? কলকাতার এক ব্যবসায়ীর দেহরক্ষীকে মুম্বই নিয়ে গিয়ে জেরার পর সেই সম্ভাবনা বাড়ছে। ডেকে পাঠানো হয়েছে সংশ্লিষ্ট ব্যবসায়ীকেও। অভিজিত্‍ সেন নামে ওই ব্যবসায়ী পিটার মুখার্জির বন্ধু। তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে গত বছর পিটারের বাড়ি থেকে বেশ কয়েকবার ফোন এসেছিল অভিজিতের বাড়িতে।

Updated By: Sep 5, 2015, 08:40 PM IST
শিনা হত্যা কাণ্ডে নয়া কলকাতা লিঙ্ক কি ব্যবসায়ী অভিজিৎ সেন?

ব্যুরো: সঞ্জীব খান্নাতেই কি শেষ নয়? শিনা হত্যাকাণ্ডে কি আরও কলকাতা যোগ আছে? কলকাতার এক ব্যবসায়ীর দেহরক্ষীকে মুম্বই নিয়ে গিয়ে জেরার পর সেই সম্ভাবনা বাড়ছে। ডেকে পাঠানো হয়েছে সংশ্লিষ্ট ব্যবসায়ীকেও। অভিজিত্‍ সেন নামে ওই ব্যবসায়ী পিটার মুখার্জির বন্ধু। তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে গত বছর পিটারের বাড়ি থেকে বেশ কয়েকবার ফোন এসেছিল অভিজিতের বাড়িতে।

পলিয়েস্টার, খাদ্য প্রক্রিয়াকরণ ব্যবসায়ী  বালিগঞ্জ প্লেসের বাসিন্দা অভিজিত্‍ সেন পিটার মুখার্জির বন্ধু। ৮৫ এস এন ব্যানার্জি রোডে রয়েছে তাঁর সংস্থা ELQUE-এর অফিস। 

অভিজিতের অফিসে তাঁর দেহরক্ষীর কাজ করেন সুজিতমোহন সরকার। শিনা হত্যার তদন্তে নেমে পুলিস জানতে পারে পিটারের বাড়ি থেকে বেশ কয়েকবার ফোন এসেছিল তাঁর বন্ধু শিল্পপতির দেহরক্ষীর কাছে। ফোন করেছিল পিটারের বাড়ির কাজের লোক। অভিজিত্‍ তাঁর দেহরক্ষীকে জানিয়েছিলেন মুম্বই থেকে ফোন করে ওষুধ চাওয়া হবে। জোগাড় করে দেওয়ার কথা ছিল সুজিতের।

সেই সুজিতকেই বৃহস্পতিবার রাতে মুম্বই নিয়ে যায় পুলিস। জেরা করা হয় থাঁকে। ৭৬ বেলেঘাটা মেইন রোডের বাসিন্দা সুজিতমোহন সরকার।  শার্ক নামে একটি নিরাপত্তা সংস্থা চালান তিনি। 

শুক্রবার মুম্বই ডেকে পাঠানো হয়েছে অভিজিত্‍‍কেও। এখন শিনা হত্যার সঙ্গে অভিজিত্‍ ও তাঁর দেহরক্ষী সুজিতের আদৌ কোনও যোগাযোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিস। অভিজিত্‍ বা সুজিতের বাড়িতে গিয়ে যদিও তাঁদের পরিবারের কারুরই দেখা মেলেনি।

 

 

.