যাদবপুরে মহিলার রহস্যমৃত্যু, তদন্তে একাধিক চাঞ্চল্যকর তথ্য

দেওয়ালেও দাগ পেয়েছেন ফরেনসিক অফিসাররা। এমনকি সেই রাতে মহিলা যে ছাদে বসেছিলেন, তারও চিহ্ন মিলেছে। 

Reported By: বিক্রম দাস | Updated By: Jan 2, 2020, 01:33 PM IST
যাদবপুরে মহিলার রহস্যমৃত্যু, তদন্তে একাধিক চাঞ্চল্যকর তথ্য

নিজস্ব প্রতিবেদন: যাদবপুরে মহিলার রহস্যমৃত্যুর তদন্তে উঠে এসেছে একাধিক চাঞ্চল্যকর তথ্য। প্রত্যক্ষদর্শী না থাকায় আপাতত ফরেনসিক তথ্যেই ভরসা পুলিসের। তদন্ত শুরু করার পর ঘটনাস্থল থেকে তিনটি চিহ্ন পেয়েছে ফরেনসিক দল। ছাদের পাঁচিলে মহিলার নখের আঁচড়ের দাগ পাওয়া গেছে। অর্থাত্‍ পড়ে যাওয়ার সময় পাঁচিল ধরে বাঁচার একটা শেষ চেষ্টা করেছিলেন ওই মহিলা। দেওয়ালেও দাগ পেয়েছেন ফরেনসিক অফিসাররা। এমনকি সেই রাতে মহিলা যে ছাদে বসেছিলেন, তারও চিহ্ন মিলেছে। পোদ্দারনগরে বুধবার দুটি বহুতলের মাঝের এলাকায় উদ্ধার হয় সুইটি সূত্রধরের দেহ। বহুতলের ছাদ থেকে পড়েই মৃত্যু বলে প্রাথমিক অনুমান পুলিসের। 

তবে এটা শুধুই দুর্ঘটনা নাকি খুন? তা নিয়ে ধোঁয়াশা দেখা দিয়েছে। এই ঘটনায় স্বামী কুন্তল আচার্যকে আটক করে তাঁকে দফায় দফায় জেরা করছে পুলিস। প্রতিবেশীরা দাবি করেছেন, রাত ২টো নাগাদ ছাদ থেকে সুইটির আর্তনাদ শুনতে পান তাঁরা। সকালে আবার বিল্ডিংয়ের অনেক ফ্ল্যাটে গিয়ে স্ত্রীয়ের খোঁজ করেন স্বামী কুন্তল। ফ্ল্যাটের ছাদ থেকে দুজোড়া চটি উদ্ধার হয়েছে। একইসঙ্গে উদ্ধার হয়েছে মদের বোতলও।

আরও পড়ুন: ফ্ল্যাটের ছাদে স্বামী-স্ত্রী মিলে মদ্যপান, তারপরই ঘটল 'বিপর্যয়'!

দুর্ঘটনার দিন ওই ছাদে অন্য কোনও তৃতীয় ব্যক্তি উপস্থিত ছিল কিনা তাও খতিয়ে দেখছে পুলিস। ঘটনাস্থলে গিয়ে নমুনা সংগ্রহ করেছেন ফরেনসিক বিশেষজ্ঞরাও। সবমিলিয়ে জোরালো হয়েছে রহস্য। 

Tags:
.