Justice Abhijit Ganguly: 'মানবিক মুখ্যমন্ত্রী নিশ্চয়ই দেখবেন', অঝোরে কাঁদলেন বিচারপতি গাঙ্গুলি!

পলতা স্টেশনে ট্রেন ধরার সময় দুর্ঘটনায় পা হারানো ছাত্রীকে দেখতে এদিন আরজিকর হাসপাতালে যান কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। 

Updated By: Sep 11, 2023, 06:24 PM IST
Justice Abhijit Ganguly: 'মানবিক মুখ্যমন্ত্রী নিশ্চয়ই দেখবেন', অঝোরে কাঁদলেন বিচারপতি গাঙ্গুলি!

অর্ণবাংশু নিয়োগী: অঝোরে কাঁদলেন বিচারপতি গাঙ্গুলি! অনুরোধ জানালেন 'মানবিক' মুখ্যমন্ত্রীর কাছে। বললেন, 'মানবিক মুখ্যমন্ত্রী নিশ্চয়ই দেখবেন!' কিন্তু কেন কাঁদলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়? কী হয়েছে?

পলতা স্টেশনে ট্রেন ধরার সময় দুর্ঘটনায় পা হারানো ছাত্রীকে দেখতে এদিন আরজিকর হাসপাতালে যান কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। পরীক্ষা দিতে যাওয়ার পথে দুর্ঘটনা কবলে পড়েন সুনীতা বর্মা নামে ওই ছাত্রী। ট্রেনে ওঠার সময় ভিড়ের চোটে ট্রেন থেকে পড়ে যান তিনি। দুর্ঘটনায় দুটি পা-ই বাদ গিয়েছে ওই ছাত্রীর। বর্তমানে আরজিকর হাসপাতালে চিকিৎসাধীন সুনীতা বর্মা নামে ওই ছাত্রী। 

মহা দেবানন্দ মহাবিদ্যালয়ের প্রথম সেমিস্টারের ছাত্রী সুনীতা। কলেজে পরীক্ষা চলছিল। পরীক্ষা দিতে কলেজে যাওয়ার জন্যই গত বৃহস্পতিবার সকালে পলতা স্টেশনে দাঁড়িয়েছিলেন তিনি। ট্রেন স্টেশনে ঢুকতেই ওঠার চেষ্টা করেন তিনি। কিন্তু ভিড়ের কারণে তাঁর পা ফসকে যায়। পা ফসকে পড়ে যান ওই ছাত্রী। পা আটকে যায় স্টেশন ও ট্রেনের মাঝে। আর্তনাদ শুরু করেন ওই ছাত্রী। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। 

কিন্তু, পা দুটোকে রক্ষা করা যায়নি। অস্ত্রোপচার করে বাদ দেওয়া হয় তাঁর পা দুটি। এদিন আরজিকরে ওই ছাত্রীটিকেই দেখতে এসেছিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। ছাত্রীকে দেখার পর বেরিয়ে আসার পর সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন বিচারপতি। বলেন, 'মানবিক মুখ্যমন্ত্রী নিশ্চয়ই দেখবেন!' ওই ছাত্রীর পরিবার জানিয়েছে, এই দুঃসময়ে তাঁদের আর্থিক সাহায্য় করেছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন, Mamata Banerjee: রাজ্যপালের 'গোপন' চিঠিতে কী লেখা? মুখ খুললেন মমতা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.