Jyotipriya Mallick: 'বালুর জায়গায় কেউ নয়, বন দফতর দেখবেন প্রতিমন্ত্রী বীরবাহা'ই...

নবান্নে রাজ্য মন্ত্রিসভার বৈঠক। উত্তর ২৪ পরগনা মন্ত্রীদের মুখ্যমন্ত্রীর নির্দেশ, 'বালুকে ফাঁসিয়ে দেওয়া হয়েছে। তোমরা সবাই সংগঠনটা দেখে নিও'। কালীপুজো ও দিওয়ালির সময়ে সতর্ক থাকতে বললেন মন্ত্রীদের। সূত্রের খবর তেমনই।

Updated By: Nov 8, 2023, 07:08 PM IST
Jyotipriya Mallick: 'বালুর জায়গায় কেউ নয়, বন দফতর দেখবেন প্রতিমন্ত্রী বীরবাহা'ই...

সুতপা সেন: বন দফতরের দায়িত্বে আপাতত নতুন কেউ নয়। রাজ্য মন্ত্রিসভার বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হল, জ্যোতিপ্রিয় মল্লিকের অনুপস্থিতিতে দায়িত্ব সামলাবেন প্রতিমন্ত্রী বীরবাহা হাঁসদা। সূত্রের খবর তেমনই।

আরও পড়ুন:  Kunal Ghosh: মহুয়াকে দমাতেই এত নাটক! 'টাকার বিনিময়ে প্রশ্ন' বিতর্কে সাংসদের পাশে তৃণমূল..

গত বছর নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার হন পার্থ চট্টোপাধ্যায়। তখন শিল্প-সহ রাজ্যের আরও বেশ কয়েকটি দফতরের মন্ত্রী ছিলেন তিনি। গ্রেফতারির পর মন্ত্রিসভা থেকে সরিয়ে দেওয়া হয় তাঁকে। রেশন দুর্নীতি মামলায় এখন ইডি-র হেফাজতে জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি কিন্তু মন্ত্রী থেকে গেলেন। শুধু তাই নয়, মন্ত্রিসভার বৈঠকে ফের জ্যোতিপ্রিয়ের হয়ে সওয়াল করলেন স্বয়ং মুখ্যমন্ত্রী।

আজ, বুধবার রাজ্য মন্ত্রিসভার বৈঠক হয় নবান্নে। সূত্রের খবর, বৈঠকে উত্তর ২৪ পরগনা মন্ত্রীদের মুখ্যমন্ত্রীর নির্দেশ, 'বালুকে ফাঁসিয়ে দেওয়া হয়েছে। তোমরা সবাই সংগঠনটা দেখে নিও'। কালীপুজো ও দিওয়ালির সময়ে সতর্ক থাকতে বললেন মন্ত্রীদের।

আরও পড়ুন:  'চোরাকারবারি বা পাচারকারীদেরও চিকিৎসার জন্য পাঠাচ্ছে!' নিম্ন আদালতের বিরুদ্ধে বিস্ফোরক কমান্ড হাসপাতাল

কী প্রতিক্রিয়া রাজনৈতিক মহলে? রাজ্য বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, 'তৃণমূল কাকে কোন মন্ত্রিসভার দায়িত্ব দিচ্ছে, মন্ত্রিসভার সম্প্রসারণ করছে কিনা,  বা জ্যোতিপ্রিয় মল্লিককে সরাচ্ছে কিনা, তা নিয়ে মানুষের আর আগ্রহ নেই। কারণ, মানুষ বুঝে গিয়েছে,জ্যোতিপ্রিয় মল্লিকের বিরুদ্ধে যে দুর্নীতির অভিযোগ উঠেছে,  এটা প্রাতিষ্ঠানিক দুর্নীতি। সকলের জ্ঞাতসারে, অনুমোদনেই এটা সংগঠিত হয়েছে'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.