জোর করে জমি দখলের অভিযোগ বেহালায়

বেহালার সেনহাটির নালাপুকুর রোডে জোর করে জমি দখলের অভিযোগ উঠল এক প্রোমোটারের বিরুদ্ধে। প্রতিবাদ করায় প্রোমোটারের  মদতপুষ্ট দুষ্কৃতীরা ওই বাড়িরই বাসিন্দা রুমা সাহাকে  প্রাণনাশের হুমকি   দিচ্ছে বলেও অভিযোগ।  দুষ্কৃতীরা তাঁর শ্লীলতাহানি করেছে, এই মর্মে  অভিযোগ দায়েরের পরও পুলিশ নিষ্ক্রিয়।

Updated By: Jul 31, 2014, 06:45 PM IST

কলকাতা: বেহালার সেনহাটির নালাপুকুর রোডে জোর করে জমি দখলের অভিযোগ উঠল এক প্রোমোটারের বিরুদ্ধে। প্রতিবাদ করায় প্রোমোটারের  মদতপুষ্ট দুষ্কৃতীরা ওই বাড়িরই বাসিন্দা রুমা সাহাকে  প্রাণনাশের হুমকি   দিচ্ছে বলেও অভিযোগ।  দুষ্কৃতীরা তাঁর শ্লীলতাহানি করেছে, এই মর্মে  অভিযোগ দায়েরের পরও পুলিশ নিষ্ক্রিয়।

 ইতিমধ্যেই বিষয়টি নিয়ে ডিসি দক্ষিণ পশ্চিম এবং মহিলা কমিশনের দ্বারস্থ হয়েছেন রুমা সাহা।  অভিযোগ, ওই সম্পত্তির এক  শরিক বসন্তকুমার দাস জমির যাবতীয় কাগজপত্র গোপনে দিয়ে দেন প্রোমোটার দেবাশিস ভৌমিককে । তারপর বাকি শরিকদের না জানিয়েই রাতারাতি ওই বাড়ি ভেঙে দেন ওই প্রোমোটার । রুমা সাহা সম্পর্কে বসন্ত দাসের ভাগ্নী। ভাঙা পাঁচিলের গায়ে প্লাস্টিকের ছাউনি করে থাকার জন্যই দুষ্কৃতীরা তাঁকে নিশানা করেছে বলে অভিযোগ রুমা সাহার। প্রোমোটার দেবাশিস ভৌমিক অবশ্য যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন।

 

.