BJP-র বৈঠকে ডাক পেলেন না লকেট-অগ্নিমিত্রা, 'কলকাতাতেই রয়েছি, কিছু জানানো হয়নি'; বললেন সাংসদ

পাল্টা যুক্তি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের

Updated By: Apr 19, 2022, 07:57 PM IST
 BJP-র বৈঠকে ডাক পেলেন না লকেট-অগ্নিমিত্রা, 'কলকাতাতেই রয়েছি, কিছু জানানো হয়নি'; বললেন সাংসদ

নিজস্ব প্রতিবেদন: রাজ্য বিজেপি দফতরে সংগঠনিক বৈঠক। অথচ সেই বৈঠকে ডাক পেলেন না লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee) এবং অগ্নিমিত্রা পল (Agnimitra Pal)। 'কলকাতায় ছিলাম কিন্তু বৈঠকের বিষয়ে কিছুই জানি না', Zee ২৪ ঘণ্টাকে জানালেন হুগলির সাংসদ লকেট। পাল্টা যুক্তি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের (Sukanta Majumder)।

মঙ্গলবার রাজ্য বিজেপি (BJP) দফতরের এই সাংগঠনিক বৈঠক থেকে একাধিক গুরুত্বপূর্ণ কর্মসূচি নেওয়া হয়েছে। আর সেই বৈঠকেই লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee) এবং অগ্নিমিত্রা পল (Agnimitra Pal) না থাকায়, জল্পনা বাড়ছে। লকেট চট্টোপাধ্যায় বলেন, "আমার কাছে কোনও ইনফরমেশনই নেই। আমি জানিও না। আমি কলকাতায় রয়েছি।"

কেন এলেন না লকেট-অগ্নিমিত্র? উত্তরে সুকান্ত মজুমদার (Sukanta Majumder) বলেন, "আপনারা যাদের নাম বলছেন তাঁরা রাজ্য কমিটির সদস্য় বা রাজ্যের পদাধিকারী। আজ রাজ্যের পদাধিকারীদের বৈঠকই ছিল না। তাই তাঁরা কেন ডাক পাবেন? পদাধিকারীদের মধ্যে যিনি জোনের দায়িত্বে রয়েছেন, তাঁরাই ডাক পেয়েছেন।"

মিডিয়ায় মুখ খোলা নিয়েও এদিন নেতাদের কঠোর বার্তা দিয়েছেন সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। তিনি জানান, ক্ষোভ-বিক্ষোভ থাকলে তাঁকে জানাতে হবে। মিডিয়াকে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.