Suvendu Attacks Mamata: 'যাঁরা ভোট দিয়েছেন বিচার করুন', মমতার 'হাঁসখালি-প্রতিক্রিয়া'র সমালোচনায় সরব শুভেন্দু

হাঁসখালিতে নাবালিকার রহস্যমৃত্যু। সেই ঘটনায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের (CM Mamata Banerjee) প্রতিক্রিয়ার কঠোর সমালোচনা করলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari, LoP, West Bengal)। একই সঙ্গে হাঁসখালির ঘটনাকে 'সবচেয়ে ভয়ঙ্কর' বলে দাবি করলেন রাজ্যের বিরোধী দলনেতা।

Updated By: Apr 11, 2022, 05:34 PM IST
Suvendu Attacks Mamata: 'যাঁরা ভোট দিয়েছেন বিচার করুন', মমতার 'হাঁসখালি-প্রতিক্রিয়া'র সমালোচনায় সরব শুভেন্দু

নিজস্ব প্রতিবেদন: হাঁসখালিতে নাবালিকার রহস্যমৃত্যু। সেই ঘটনায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের (CM Mamata Banerjee) প্রতিক্রিয়ার কঠোর সমালোচনা করলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari, LoP, West Bengal)। একই সঙ্গে হাঁসখালির ঘটনাকে 'সবচেয়ে ভয়ঙ্কর' বলে দাবি করলেন রাজ্যের বিরোধী দলনেতা।

হাঁসখালির ঘটনা নিয়ে সোমবার মুখ্যমন্ত্রী বলেন, "শরীরটা পুড়িয়ে দিলেন। আমি লেম্যান হয়ে বলছি, সবটা না জেনেও, প্রমাণটা পাবে কোথা থেকে? রেপ হয়েছে, নাকি প্রেগন্যান্ট ছিল বা অন্য কোনও কারণ হয়েছে, নাকি কেউ ধরে দুটো চড় মেরেছে, তাই শরীরটা খারাপ হয়েছে। লাভ অ্যাফেয়ার্স তো ছিলই। বাড়ির লোকেরা সেটা জানত। পাড়ার লোকেরাও জানত। এখন যদি কোনও ছেলে-মেয়ে কেউ কারও সঙ্গে প্রেম করে, সেটা আমার পক্ষে আটকানো সম্ভব নয়। এটা ইউপি নয় যে আমি লাভ জিহাদ নিয়ে অনুষ্ঠান শুরু করব। যদি কেউ অন্যায় করে, অন্যায়ের বিরুদ্ধে অ্যাকশন হবে। অ্যাকশন হয়েছে। গ্রেফতার করা হয়েছে এবং কোনও রঙ দেখা হচ্ছে না। মনে রাখবেন এটা দিল্লি, মধ্যপ্রদেশ, উত্তরপ্রদেশ, রাজস্থানে হয় না। বাংলায় হয়।"   

পাল্টা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari, LoP, West Bengal) বলেন, "যাঁরা এই মুখ্যমন্ত্রীকে আনার জন্য ভোট জিয়েছেন তাঁরা একটু বিচার করুন। যাঁরা তথাকথিত বাঙালি, তাঁরা এর বিচার করুন যে কাকে বসিয়েছেন? মুখের ভাষা কী! এই মুখ্যমন্ত্রীর আগে ভাল কোম্পানির ফিনাইল আর ব্লিচিং দিয়ে মুখটা পরিষ্কার করা উচিত। আনিস খানের মৃত্যু, ঝালদার কাউন্সিলরের মৃত্যু, রামপুরহাটে সংখ্যালঘু মহিলা-শিশুদের মৃত্যু, এগুলো সব ইঁদুর?"

এ যাবৎকালে পশ্চিমবঙ্গে যত ঘটনা ঘটেছে, তার মধ্য়ে হাঁসখালির ঘটনাকে সবচেয়ে ভয়ঙ্কর বলে দাবি করেন রাজ্যের বিরোধী দলনেতা।

আরও পড়ুন: Mamata Banerjee: 'ধর্ষণ নাকি অন্তঃসত্ত্বা? প্রেমের সম্পর্ক আটকানো সম্ভব নয়', হাঁসখালি কাণ্ডে প্রতিক্রিয়া মমতার

আরও পড়ুন: Adhir Chowdhury: মুখ্যমন্ত্রী কি ধর্ষণকারীদের উকিল হয়েছেন! হাঁসখালি নিয়ে মমতার মন্তব্যের পাল্টা অধীরের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.