Mamata Banerje-Suvendu Adhikari: পরক্ষে শুভেন্দুকে 'দাদামণি' খোঁচা মমতার! "আমাকে ভাইসোনা বলা উচিত" জবাব বিরোধী নেতার

শুভেন্দু অধিকারী পাল্টা বলেন, "আমি মমতা বন্দ্য়োপাধ্যায়ের থেকে ১৭ বছরের ছোট। আমাকে ভাইসোনা বলা উচিত। আমার মনে হয়, মমতা বন্দ্য়োপাধ্যায় অমিত বন্দ্যোপাধ্যায়কে দাদামণি বলেছেন। যাঁর একটা রঙের দোকান ছিল, আজ তিনি কোটি টাকার মালিক।"

Updated By: Jun 20, 2022, 05:37 PM IST
Mamata Banerje-Suvendu Adhikari: পরক্ষে শুভেন্দুকে 'দাদামণি' খোঁচা মমতার! "আমাকে ভাইসোনা বলা উচিত" জবাব বিরোধী নেতার
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: বিধানসভায় বক্তৃতার সময় নাম না করে শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) 'দাদমণি' বলে তোপ মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee)। "যাঁদের উনি চাকরি দিয়েছেন, তাঁদের কি হবে?" প্রশ্ন মুখ্যমন্ত্রীর। পাল্টা 'সোনাভাই' খোঁচা রাজ্যের বিরোধী দলনেতার। 

সোমবার বিধানসভায় পার্থ চট্টোপাধ্যায়ের পাশে দাঁড়ান মুখ্যমন্ত্রী। এসএসসি দুর্নীতি নিয়ে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়কে সিবিআই-এর জিজ্ঞাসাবাদ, প্রথমবার এই বিষয়ে মুখ খোলেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, "যদি ১ লাখের মধ্যে ৫০টা ভুল হয়েও থাকে তা শুধরে নিয়ে হবে। আমি জানি কাজ করতে গেলে ভুল হতে পারে। কিন্তু আমাকে তো সময় দিতে হবে সংশোধন করার জন্য। সংশোধন না করতে পারলে তুমি আমাকে জেলে পাঠাও। আরে আমি তো সাড়ে পাঁচ হাজার চাকরির সুযোগ তৈরি করেছি! বিজেপির কেউ কেউ বলছে সতেরো হাজার চাকরি যাবে। ওই সতেরো হাজার কিন্তু তোমার বাড়িতে গিয়ে বসে থাকবে বলে দিলাম।"

এরপর নাম না করে শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) তীব্র আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। তিনি বলেন, "এই ছেলেগুলোর চাকরি চলে গেলে, যাঁদের আপনি চাকরি দিয়েছেন, তাঁদের কী হবে? বড় বড় কথা। সিবিআই-এর ভয় দেখাচ্ছে। এটা ত্রিপুরা নয়। মেদিনীপুর, মুর্শিদাবাদ, উত্তর দিনাজপুর, পুরুলিয়ায় যাঁদের চাকরি দিয়েছেন, তাঁদের কী হবে? জানি মেদিনীপুরে চাকরি নিয়ে কী হয়েছিল, দাদামণি জবাব দেবেন? সরকার থেকেও করে খাবেন, আবার বিজেপির থেকেও করে খাবেন?"

শুভেন্দুর পাল্টা জবাব

মুখ্যমন্ত্রীকে উত্তর দিতে দেরি করেননি শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তিনি পাল্টা বলেন, "আমি মমতা বন্দ্য়োপাধ্যায়ের থেকে ১৭ বছরের ছোট। আমাকে ভাইসোনা বলা উচিত। আমার মনে হয়, মমতা বন্দ্য়োপাধ্যায় অমিত বন্দ্যোপাধ্যায়কে দাদামণি বলেছেন। যাঁর একটা রঙের দোকান ছিল, আজ তিনি কোটি টাকার মালিক।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.