Mamata Banerjee: এই রায়ে I.N.D.I.A আরও শক্তিশালী হবে, রাহুলের ‘সুপ্রিম’ স্বস্তিতে খুশি মমতা

এদিন দিল্লিতে কংগ্রেসের সদর দফতরে সাংবাদিক সম্মেলনে রাহুল গান্ধি বলেন,' সত্যের জয় হয়েছে।  যাই হোক, আমার রাস্তা তো পরিষ্কার আছে। আমি কী করতে হবে, আমার কী কাজ, সে ব্যাপার আমার মাথা পরিষ্কার'। 

Updated By: Aug 4, 2023, 06:18 PM IST
Mamata Banerjee: এই রায়ে I.N.D.I.A আরও শক্তিশালী হবে, রাহুলের ‘সুপ্রিম’ স্বস্তিতে খুশি মমতা
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সুপ্রিম কোর্টে রাহুল গান্ধীর বড় স্বস্তি। মোদী পদবী নিয়ে মন্তব্যে ২ বছরের কারাদণ্ডের নির্দেশ দেয় সুরাট আদালত। সেই নির্দেশের পরই খারিজ হয় রাহুলের সাংসদ পদ। এবার সেই রায়েই স্থগিতাদেশ দিয়েছে শীর্ষ আদালাত। ২০১৯ সালে মামলায় তাঁকে যে দোষী সাব্যস্ত করেছিল গুজরাতের নিম্ন আদালত, তাতে স্থগিতাদেশ দিল শীর্ষ আদালত। স্বভাবতই খুশির হাওয়া কংগ্রেস শিবিরে। 

আরও পড়ুন, Mamata Banerjee, Behala Accident: 'সেফ ড্রাইভ সেভ লাইফ' সত্ত্বেও স্কুলছাত্রের মৃত্যু! কী করে? বেহালার ঘটনায় কড়া মুখ্যমন্ত্রী

এমতাবস্থায় মমতা বন্দ্যোপাধ্যায়ও ট্যুইট করে জানালেন, রাহুল গান্ধীর এই খবরে তিনি খুশি৷ তিনি লেখেন, "আমি রাহুল গান্ধী সাংসদ পদ ফিরে পাওয়ার সম্ভাবনার খবর অত্যন্ত খুশি। এতে আমাদের ইন্ডিয়া জোট আরও মজবুত হবে। একত্রে আমরা দেশমাতৃকার জন্য লড়াই করব এবং জিতব। এটা দেশের বিচার ব্যবস্থার এক বড় জয়।"

২০১৯ সালে কর্নাটকের কোলারের জনসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কটাক্ষ করে রাহুল বলেছিলেন, “দুর্ভাগ্যজনক যে দেশের বড় বড় চোরেদের পদবি মোদী।” তৎকালীন কংগ্রেস সাংসদ ওই বক্তব্যের মধ্যে গোটা মোদী সমাজকেই অপমান করেছেন বলে গুজরাটের সুরাট আদালতে মামলা করেন মামলাকারী পূর্ণেশ মোদী। 

চব্বিশের লোকসভা ভোটে মমতা-সনিয়ারা একসঙ্গে হাত মিলিয়ে বিজেপির বিরুদ্ধে লড়াইয়ে নেমেছে। ২৬টি বিজেপি-বিরোধী দল মিলে তৈরি করেছে ইন্ডিয়া জোট। এদিন দিল্লিতে কংগ্রেসের সদর দফতরে সাংবাদিক সম্মেলনে রাহুল গান্ধি বলেন,' সত্যের জয় হয়েছে।  যাই হোক, আমার রাস্তা তো পরিষ্কার আছে। আমি কী করতে হবে, আমার কী কাজ, সে ব্যাপার আমার মাথা পরিষ্কার'। 

আরও পড়ুন, Behala Accident: বেহালাকাণ্ডে ক্ষিপ্ত জনতা, ভাঙচুর-আগুন ট্রাফিক গার্ডে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.