সৌগত, পার্থর হাতে বিজেপির বিরুদ্ধে পাল্টা প্রচারের দায়িত্ব তুলে দিলেন মমতা

পুরসভার পর্যালোচনা বৈঠকে ভাবমূর্তি পুনরুদ্ধারে জোর দিলেন মুখ্যমন্ত্রী। কালীঘাটের বৈঠকে মুখ্যমন্ত্রী দলীয় জনপ্রতিনিধিদের বলেন, তৃণমূল স্বচ্ছ ভাবমূর্তির দল। সেই ভাবমূর্তি বজায় রাখতে হবে। কাউন্সিলরদের আরও বেশি করে ভোটারদের কাছে পৌছে জনসংযোগ বাড়াতে বলেছেন মুখ্যমন্ত্রী। কলকাতা এলাকায় দলের সাংসদ ও বিধায়কদের নির্দেশ দিয়েছেন কাউন্সিলরদের সঙ্গে সহযোগিতা করার জন্য।

Updated By: Nov 3, 2014, 02:20 PM IST
সৌগত, পার্থর হাতে বিজেপির বিরুদ্ধে পাল্টা প্রচারের দায়িত্ব তুলে দিলেন মমতা

ওয়েব ডেস্ক: পুরসভার পর্যালোচনা বৈঠকে ভাবমূর্তি পুনরুদ্ধারে জোর দিলেন মুখ্যমন্ত্রী। কালীঘাটের বৈঠকে মুখ্যমন্ত্রী দলীয় জনপ্রতিনিধিদের বলেন, তৃণমূল স্বচ্ছ ভাবমূর্তির দল। সেই ভাবমূর্তি বজায় রাখতে হবে। কাউন্সিলরদের আরও বেশি করে ভোটারদের কাছে পৌছে জনসংযোগ বাড়াতে বলেছেন মুখ্যমন্ত্রী। কলকাতা এলাকায় দলের সাংসদ ও বিধায়কদের নির্দেশ দিয়েছেন কাউন্সিলরদের সঙ্গে সহযোগিতা করার জন্য।

সৌগত রায় ও পার্থ চট্টোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী দায়িত্ব দিয়েছেন বিজেপির বিরুদ্ধে পাল্টা প্রচারের জন্য। কলকাতা পুরসভার ২৬টি ওয়ার্ডে বিজেপির ভোট কী করে বাড়ল তারও বিস্তারিত রিপোর্ট চেয়েছেন মুখ্যমন্ত্রী। বিজেপির চ্যালেঞ্জ মোকাবিলায় অবাঙালি ভোট বাড়ানোর নির্দেশ দিয়েছেন তিনি।

.