হাত জোড় করে বিশ্বাস রাখার অনুরোধ মুখ্যমন্ত্রীর

Last Updated: Thursday, May 2, 2013 - 20:46

হাত জোড় করে বিশ্বাস রাখার অনুরোধ... মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এদিন চমকে দিলেন। বোঝালেন সারদা কাণ্ড তাঁকে কতটা অস্বস্তিতে রেখেছে। মুখ্যমন্ত্রীকে হাত জোড় করতে দেখে অস্বস্তিতে পড়লেন দলের নেতারাই।
 
প্রকাশ্য সভায় দাঁড়িয়ে কেন এভাবে হাতজোড় করতে হল মুখ্যমন্ত্রীকে? সারদা কাণ্ডে একের পর এক নাম জড়িয়েছে তৃণমূলের একাধিক সাংসদ, নেতা, মন্ত্রীর। দলের ভাবমুর্তি ফেরাতেই তাই এপথে হাঁটতে হল মুখ্যমন্ত্রীকে? 
মুখ্যমন্ত্রীকে হাতজোড় করে দেখা গেল শ্যামবাজারের জনসভায় এদিনের মঞ্চে। বিতর্কে মুখ্যমন্ত্রীর ভাইপো এবং যুবা কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ও।
জনসভায় মঞ্চে বসে অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। তাঁর সামনেই মুখ্যমন্ত্রীর প্রতিক্রিয়া মার মৃত্যুর পর থেকে তিনি একা। দলের সাংসদ থেকে  ঘরের ভাইপো, মুখ্যমন্ত্রীর সততার ইমেজ নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন বিরোধীরা। কী জবাব মুখ্যমন্ত্রীর। মমতা বলেন সেই এক কথা।
আইন আইনের পথে চলবে অথচ অভিযুক্তদের বিরুদ্ধে আলাদা করে একটি শব্দও কিন্তু উচ্চারণ করেননি মুখ্যমন্ত্রী। তোপ দেগেছেন বামেদের বিরুদ্ধেও। শ্যামবাজারের জনসভায় এসে বেশ কিছুক্ষণ একেবারে একা বসেছিলেন। কিন্তু সব কিছু ছাপিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে বিশ্বাস অর্জনের আবেদন
 



First Published: Thursday, May 2, 2013 - 20:48


comments powered by Disqus