টাকার অভাবে আগে মেয়ের বিয়ে ভেস্তে যেত এখন পাত্রপক্ষও নাকাল!

টাকা দিতে না পারায় মেয়ের বিয়ে ভেস্তে গেছে। এমন তো শোনাই যায়। টাকার অভাবে এবার পাত্রপক্ষও নাকাল। নোট বাতিলের ধাক্কায় এমনই সমস্যায় পড়েছেন শ্যামবাজারের চক্রবর্তী পরিবার। খুচরো নোটের খোঁজে রোববারের সকালটা এই ATM থেকে ওই ATM চক্কর খেয়েছেন বাড়ির কর্তারা। বরের চোখে জল।নোট বাতিলের ধাক্কায় বিয়েও প্রায় বাতিল হয় হয় অবস্থা শ্যামবাজারের চক্রবর্তী পরিবারে। সোমবার বিয়ে এখনও অনেক কেনাকাটাই বাকি।কিছু পেমেন্ট চেকে মিটলেও মাছ,মিষ্টির টাকা নগদেই দিতে হবে। তাই রোববার সকাল থেকেই এক ATM থেকে আরেক ATM এ ঘুরে বেড়িয়েছেনপাত্রের দাদা প্রণব চক্রবর্তী।

Updated By: Dec 11, 2016, 06:17 PM IST
টাকার অভাবে আগে মেয়ের বিয়ে ভেস্তে যেত এখন পাত্রপক্ষও নাকাল!

ওয়েব ডেস্ক: টাকা দিতে না পারায় মেয়ের বিয়ে ভেস্তে গেছে। এমন তো শোনাই যায়। টাকার অভাবে এবার পাত্রপক্ষও নাকাল। নোট বাতিলের ধাক্কায় এমনই সমস্যায় পড়েছেন শ্যামবাজারের চক্রবর্তী পরিবার। খুচরো নোটের খোঁজে রোববারের সকালটা এই ATM থেকে ওই ATM চক্কর খেয়েছেন বাড়ির কর্তারা। বরের চোখে জল।নোট বাতিলের ধাক্কায় বিয়েও প্রায় বাতিল হয় হয় অবস্থা শ্যামবাজারের চক্রবর্তী পরিবারে। সোমবার বিয়ে এখনও অনেক কেনাকাটাই বাকি।কিছু পেমেন্ট চেকে মিটলেও মাছ,মিষ্টির টাকা নগদেই দিতে হবে। তাই রোববার সকাল থেকেই এক ATM থেকে আরেক ATM এ ঘুরে বেড়িয়েছেনপাত্রের দাদা প্রণব চক্রবর্তী।

আরও পড়ুন বাড়ির বাথরুমে পাওয়া গেল টাকার খনি

প্রণব বাবুর মতো নোটের বাতিলের ফাঁসে পড়েছেন অনেকেই। সংসার চালানোর টাকার খোঁজে  রোববারের সকাল কেটেছে ATM এ লাইন দিয়েই।খুচরো টাকার সমস্যায়  হিমশিম অবস্থা আমজনতার।বেশিরভাগ  ATM এই  মিলছে দুহাজার টাকার নোট। খুচরো বাজার করতে গিয়ে ঘাম ছুটছে সাধারণ মানুষের।

আরও পড়ুন  শিল্পা, চিত্রাঙ্গদাদের দুর্দান্ত ছবি

.