বিকল মেট্রোর এসি, তুমুল যাত্রী বিক্ষোভে কিছুক্ষণ বন্ধ রইল ট্রেন

ঘটনাটি ঘটে সকাল ১০টা নাগাদ। নিত্যযাত্রীদের কথায়, এসি বিকল হয়ে যাওয়ায় ট্রেনটি শোভাবাজারে দাঁড়িয়ে থাকে। অভিযোগ ওঠে কামরার ভিতরে আলোও জ্বলছিল না

Updated By: Jun 4, 2018, 12:03 PM IST
বিকল মেট্রোর এসি, তুমুল যাত্রী বিক্ষোভে কিছুক্ষণ বন্ধ রইল ট্রেন
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: অফিসের ব্যস্ত সময়ে ‘বিকল’ হয়ে পড়ল মেট্রো। যান্ত্রিক ত্রুটির কারণে শোভাবাজার স্টেশনে বেশ কিছুক্ষণ ট্রেন দাঁড়িয়ে থাকে। জানা গিয়েছে, বাতানুকুল কামরার এসি বিকল হয়ে পড়ায় বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে থাকে কবি সুভাষগামী ট্রেনটি। এর পরই বিক্ষোভে ফেটে পড়েন যাত্রীরা। স্টেশনে নেমে রীতিমতো অবরোধে করেন তাঁরা।

আরও পড়ুন- কলকাতার রাস্তায় অত্যাধুনিক ফুট ওভারব্রিজ

ঘটনাটি ঘটে সকাল ১০টা নাগাদ। নিত্যযাত্রীদের কথায়, এসি বিকল হয়ে যাওয়ায় ট্রেনটি শোভাবাজারে দাঁড়িয়ে থাকে। অভিযোগ ওঠে কামরার ভিতরে আলোও জ্বলছিল না। ভিড়ে ঠাসা কামরায় অসুস্থ হয়ে পড়েন অনেকে। এরপর রেল পুলিস অন্য কামরায় চলে যাওয়ার জন্য যাত্রীদের অনুরোধ করে। কিন্তু যাত্রীরা তা কর্ণপাত না করে বিক্ষোভ দেখান বলে অভিযোগ রেল কর্তৃপক্ষের।

আরও পড়ুন- শিক্ষা ব্যবস্থায় ফিরছে পাস-ফেল প্রথা

মেট্রো রেলের সিপিআরও ইন্দ্রাণী ব্যানার্জি ২৪ ঘণ্টা ডট কম-কে জানিয়েছেন, রেলের তরফে বারবার ঘোষণা করা হয় যাত্রীদের উদ্দেশে, ওই কামরা খালি করে অন্য কামরা চলে যাওয়ার জন্য। তা সত্ত্বেও তাঁরা যেতে চাননি বলে অভিযোগ সিপিআরও। যার জেরে ট্রেন বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে থাকে। অন্যান্য স্টেশনেও দাঁড়িয়ে থাকে ট্রেন। পরে রেলপুলিসের সহযোগিতায় সমস্ত যাত্রীরাই নেমে পড়েন ট্রেন থেকে। ১০.২১ টা নাগাদ যাত্রী ছাড়াই শোভাবাজার থেকে ট্রেনটি ছাড়ে। সূত্রের খবর, এই মুহূর্তে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

আরও পড়ুন- ইউনিয়ন রুমের মধ্যেই 'নগ্ন' করে মার, ভাইরাল করা হল ভিডিও

.