Chandrima Bhattacharya; 'এক ব্যক্তি এক পদ' বিতর্ক, আইপ্যাকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ চন্দ্রিমার

টুইটার থেকে পোস্ট সরালেন তিনি।

Updated By: Feb 11, 2022, 06:19 PM IST
Chandrima Bhattacharya;  'এক ব্যক্তি এক পদ' বিতর্ক, আইপ্যাকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ চন্দ্রিমার

নিজস্ব প্রতিবেদন: 'এক ব্যক্তি এক পদ'-র (One Person One Post) সমর্থনে সোশ্যাল মিডিয়ায় কে পোস্ট করল?  কীভাবে বদলে গেল টুইটারের হেডার? আইপ্যাক বিরুদ্ধে গুরুতর অভিযোগ করলেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য (Chandrima Bhattacharya)। তাঁর দাবি, 'সম্ভবত আইপ্যাক থেকে অফিস থেকে টুইটারে পেজটি তৈরি করা হয়েছে। সেখান থেকে কেউ বলে পোস্ট করিয়েছে। এটা যদি করে থাকে, তাহলে আমায় না জিজ্ঞেস করে করেছে। এটা আমার বক্তব্য নয়, আমি করিনি'। এমনকী, পোস্টটি সরিয়েও নিয়েছেন চন্দ্রিমা।

'এক ব্যক্তি এক পদ' (One Person One Post) ইস্যুতে তোলপাড় চলছে দলের অন্দরে। সোশ্যাল মিডিয়ায় সোচ্চার যুব তৃণমূল নেতারা। স্রেফ পোস্ট করাই নয়, হ্যাশট্যাগও তৈরি করে ফেলেছেন তাঁরা। টুইটার অ্যাকাউন্টের হেডার বদলে গিয়েছিল খোদ মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যেরও (Minister Chandrima Bhattacharya)! হেডারে হ্যাশট্যাগ দিয়ে পোস্ট করা হয়েছিল, 'I Support ONEPERSON ONEPOST in AITC'।

  

তাহলে?  জি ২৪ ঘণ্টাকে ফোনে চন্দ্রিমা ভট্টাচার্য কিন্তু স্পষ্ট জানালেন, 'ফেসবুক বা টুইটারে আমি পোস্ট করিনি। আমার প্রোফাইল থেকে পেজটি তৈরি করা হয়নি। সম্ভবত আইপ্যাকের অফিস থেকে পেজটি তৈরি করা হয়েছে। কেউ বলে পোস্ট করিয়েছে'। তাঁর আরও বক্তব্য, 'যদি এটা করে থাকে, তাহলে আমাকে না জিজ্ঞেস করে করেছে। এটা আমার বক্তব্য নয়, আমি পোস্ট করিনি'। সরিয়ে ফেলা হয়েছে পোস্টটিও।

 

এদিকে 'এক ব্যক্তি এক পদ' বিতর্কের জেরে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের পদ (TMC All India General Secretary) কি ছাড়তে পারেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)? জোর জল্পনা চলছে। অভিষেকের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, 'এক ব্যক্তি এক পদ' নিয়ে দলের অবস্থানে সন্তুষ্ট নন  তিনি। বরং এতটাই ক্ষুব্ধ যে, কড়া কোনও পদক্ষেপ নিতে পারেন। আগামিকাল, শনিবার কালীঘাটে জরুরি বৈঠক ডেকেছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই বৈঠকে দলের সমস্ত শীর্ষ নেতাদের উপস্থিত থাকতে বলা হয়েছে বলে খবর।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.