Paresh Adhikari, CBI: প্রায় ৩ ঘণ্টার জিজ্ঞাসাবাদ, CBI দফতর থেকে MLA হস্টেল গেলেন মন্ত্রী পরেশ অধিকারী

বৃহস্পতিবার সন্ধে ৭টা ২৫ মিনিট নাগাদ নিজাম প্যালেসের সিবিআই দফতরে ঢুকেছিলেন মন্ত্রী। রাত সাড়ে ১০টা নাগাদ দফতর থেকে বের হন তিনি। এরপর সোজা এমএলএ হস্টেলে যান তিনি। 

Updated By: May 19, 2022, 11:01 PM IST
Paresh Adhikari, CBI: প্রায় ৩ ঘণ্টার জিজ্ঞাসাবাদ, CBI দফতর থেকে MLA হস্টেল গেলেন মন্ত্রী পরেশ অধিকারী

নিজস্ব প্রতিবেদন: প্রায় ৩ ঘণ্টা জিজ্ঞাসবাদের পর সিবিআই (CBI) দফতর থেকে বের হন শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী (Paresh Adhikari)। বৃহস্পতিবার সন্ধে ৭টা ২৫ মিনিট নাগাদ নিজাম প্যালেসের সিবিআই দফতরে ঢুকেছিলেন মন্ত্রী। রাত সাড়ে ১০টা নাগাদ দফতর থেকে বের হন তিনি। এরপর সোজা এমএলএ হস্টেলে যান তিনি। 

৩৬ ঘণ্টা ধরে 'নিখোঁজ' ছিলেন শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী (Paresh Adhikari)। দমদম বিমানবন্দর থেকে অবশেষে নিজাম প্যালেসে পৌঁছন তিনি।  FIR দায়ের হওয়ার পর, CBI দফতরে হাজিরা দেন স্কুলশিক্ষা দফতরের প্রতিমন্ত্রী।

আদালত আবমাননার মামলায় মন্ত্রীকে শেষ সুযোগ দিয়েছিলেন হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তাঁর নির্দেশ ছিল, এদিন বিকেল ৩ টার মধ্যে CBI দফতরে হাজিরা দিতে হবে মন্ত্রী। যদি হাজিরা না দেন, তাহলে নির্ধারিত সময়ের পর আদালত পরবর্তী নির্দেশ দেবে। এরপর CBI-কে ইমেল করেন পরেশ অধিকারী। হাজিরা দেওয়ার জন্য সময় চান তিনি। চিঠিতে জানান, 'কোচবিহারে রয়েছি। সন্ধ্যে সাড়ে ৬টা নাগাদ কলকাতা পৌঁছব'। যদিও তাতে লাভ হয়নি। উল্টে পরেশ অধিকারী ও তাঁর মেয়ের বিরুদ্ধে FIR করে CBI

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.