Paresh Adhikari: বর্ধমান টু কলকাতা ভায়া বাগডোগরা! ৩৬ ঘণ্টা 'নিখোঁজ', অবশেষে CBI দফতরে পরেশ

সন্ধ্যায় দমদম বিমানবন্দরে নামেন মন্ত্রী। বিমানবন্দর থেকে সোজা পৌঁছন নিজাম প্যালেসে।

Updated By: May 19, 2022, 09:57 PM IST
Paresh Adhikari: বর্ধমান টু কলকাতা ভায়া বাগডোগরা! ৩৬ ঘণ্টা 'নিখোঁজ', অবশেষে CBI দফতরে পরেশ

নিজস্ব প্রতিবেদন: ৩৬ ঘণ্টা ধরে 'নিখোঁজ' ছিলেন। দমদম বিমানবন্দর থেকে অবশেষে নিজাম প্যালেসে পৌঁছলেন পরেশ অধিকারী।  FIR দায়ের হওয়ার পর, CBI দফতরে হাজিরা দিলেন স্কুলশিক্ষা দফতরের প্রতিমন্ত্রী।

SSC-তে মেয়ের নিয়োগে 'দুর্নীতি'। কলকাতার নিজাম প্যালেসে CBI দফতরে কখন হাজিরা দেবেন পরেশ অধিকারী? আদালত আবমাননার মামলায় মন্ত্রীকে শেষ সুযোগ দিয়েছিলেন হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তাঁর নির্দেশ ছিল, এদিন বিকেল ৩ টার মধ্যে CBI দফতরে হাজিরা দিতে হবে মন্ত্রী। যদি হাজিরা না দেন, তাহলে নির্ধারিত সময়ের পর আদালত পরবর্তী নির্দেশ দেবে।

আরও পড়ুন: Partha Chatterjee: হাইকোর্টের নির্দেশকে চ্যালেঞ্জ, সুপ্রিম কোর্টের দ্বারস্থ পার্থ চট্টোপাধ্যায়

এদিকে হাইকোর্টের নির্দেশ পর CBI-কে মেল করেন পরেশ অধিকারী। কেন? হাজিরা দেওয়ার জন্য সময় চান তিনি। চিঠিতে জানান, 'কোচবিহারে রয়েছি। সন্ধ্যে সাড়ে ৬টা নাগাদ কলকাতা পৌঁছব'। যদিও তাতে লাভ হয়নি। উল্টে পরেশ অধিকারী ও তাঁর মেয়ের বিরুদ্ধে FIR করে CBI।

আরও পড়ুন: TMC CBI: তৃণমূলের CBI বিড়ম্বনা, নজরে কোন কোন নেতা-মন্ত্রী?

এর আগে, উত্তরবঙ্গ থেকে ট্রেনে কলকাতা আসার পথে উধাও হয়ে দিয়েছিলেন পরেশ অধিকারী ও তাঁর মেয়ে। তারপর থেকে 'নিখোঁজ' ছিলেন মন্ত্রী। রেল সূ্ত্রে খবর, গতকাল মঙ্গলবার ভোরে বর্ধমান স্টেশনের ৫ নম্বর প্ল্যাটফর্মে থেমেছিল পদাতিক এক্সপ্রেস। তখন প্ল্যাটফর্মে দেখা গিয়েছিল পরেশ অধিকারী ও তাঁর মেয়ে। এরপর বর্ধমান স্টেশন থেকে একটি সাদা গাড়িতে চড়ে বেরিয়ে যান দু'জনেই।

এদিন বাগডোগরা বিমানবন্দরে দেখা যায় পরেশ অধিকারীকে । কোথায় যাচ্ছেন? স্কুলশিক্ষা দফতরের প্রতিমন্ত্রী জানান, 'কলকাতা যাচ্ছি'। 

আরও পড়ুন: TMC CBI: তৃণমূলের CBI বিড়ম্বনা, নজরে কোন কোন নেতা-মন্ত্রী?

ঘড়িতে তখন সাড়ে ৬টা। সন্ধ্যায় কলকাতা বিমানবন্দর থেকে মন্ত্রী পরেশ অধিকারীকে নিজাম প্যালেসে CBI দফতরে আসেন পরেশ অধিকারী। প্রশ্নমালা তৈরি করে রেখেছিলেন তদন্তকারীরা। মন্ত্রী আসার পর, তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু হয় বলে সূত্রের খবর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.