কসবায় দুষ্কৃতীদের হাতে আক্রান্ত প্রতিবাদী, ঠেক গুঁড়িয়ে দিল জনতা

মদ্যপানের প্রতিবাদ করার মাসুল। দুষ্কৃতীদের হাতে বেধড়ক মারধরের শিকার হলেন প্রৌঢ়। এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন ওই ব্যক্তি। আহত আরও দুজন। ঘটনাটি ঘটেছে কসবার কলুপাড়ায়। এই ঘটনায় মূল অভিযুক্ত মিঠু দে-কে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: May 20, 2018, 06:36 PM IST
কসবায় দুষ্কৃতীদের হাতে আক্রান্ত প্রতিবাদী, ঠেক গুঁড়িয়ে দিল জনতা

নিজস্ব প্রতিবেদন : মদ্যপানের প্রতিবাদ করার মাসুল। দুষ্কৃতীদের হাতে বেধড়ক মারধরের শিকার হলেন প্রৌঢ়। এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন ওই ব্যক্তি। আহত আরও দুজন। ঘটনাটি ঘটেছে কসবার কলুপাড়ায়। এই ঘটনায় মূল অভিযুক্ত মিঠু দে-কে গ্রেফতার করেছে পুলিস।

পাড়ার রিকশা স্ট্যান্ডে রোজ মদ-গাঁজার আসর বসে। পথচলতি মানুষদের লক্ষ্য করে উড়ে আসে কটূক্তি। বহুদিন ধরেই এ ঘটনা সহ্য করছিলেন এলাকার মানুষ। এর প্রতিবাদ করেছিলেন দিলীপবাবু। এদিন জুটল চরম হেনস্থা।

রংয়ের কাজ সেরে ফিরছিলেন দিলীপবাবু। অভিযোগ, কলুপাড়া রিকশা স্ট্যান্ডের কাছে পৌঁছতেই তাঁর উপর চড়াও হয় অভিযুক্ত মিঠু দে ও তার শাগরেদরা। দিলীপবাবুর মাথায় আধলা ইট দিয়ে আঘাত করা হয়। হামলার পরই এলাকা ছাড়ে মিঠু ও শাগরেদরা।

আরও পড়ুন, সিভিক ভলান্টিয়ার শম্পার খুনে জোড়া 'রহস্য', সূত্র খুঁজছে পুলিস

এরপরই আমজনতার রোষ গিয়ে আছড়ে পড়ে মদের ঠেকের ওপর। ভাঙচুর করে গুঁড়িয়ে দেওয়া হয় ঠেক। শেষপর্যন্ত নড়চড়ে বসে পুলিস। গ্রেফতার করা হয় মূল অভিযুক্ত মিঠু দে-কে। বাকিদের খোঁজে তল্লাসি চলছে।

.