মোদী-মমতা বৈঠক, রাজ্য বিজেপির বই অস্ত্র

রাজ্যে আক্রান্ত বিরোধীরা। হামলা শানাচ্ছে শাসকদল। সন্ত্রাস চালাচ্ছে ভোটের সময়ও। এই তথ্য সম্বলিত একটি বই প্রধানমন্ত্রীর দফতরে পাঠাল রাজ্য বিজেপি। প্রধানমন্ত্রী-মুখ্যমন্ত্রী বৈঠককে ভাবনায় রেখেই এই তথ্য পাঠান হল।

Updated By: Dec 7, 2015, 07:44 PM IST
মোদী-মমতা বৈঠক, রাজ্য বিজেপির বই অস্ত্র

ওয়েব ডেস্ক: রাজ্যে আক্রান্ত বিরোধীরা। হামলা শানাচ্ছে শাসকদল। সন্ত্রাস চালাচ্ছে ভোটের সময়ও। এই তথ্য সম্বলিত একটি বই প্রধানমন্ত্রীর দফতরে পাঠাল রাজ্য বিজেপি। প্রধানমন্ত্রী-মুখ্যমন্ত্রী বৈঠককে ভাবনায় রেখেই এই তথ্য পাঠান হল।

কলেজ ক্যাম্পাস, কিম্বা স্থানীয় গণ্ডগোল, অথবা রাজ্য রাজনীতির কোনও ইস্যু। বারবারই শাসকদলের বিরুদ্ধে হামলার অভিযোগ তুলেছে বিরোধীরা। বিজেপি থেকে বাম কিম্বা কংগ্রেস। সবারই অভিযোগ একইরকম। এবিষয়ে বারেবারেই সুর চড়িয়েছে বিরোধীরা। এবার প্রধানমন্ত্রীর সঙ্গে মুখ্যমন্ত্রীর বৈঠকের ঠিক আগেই বিরোধীদের ওপর হামলার তথ্য বই আকারে পাঠাল রাজ্য বিজেপি। ভোটের সময় কিম্বা আগে-পরে সন্ত্রাসের বিষয়েও তথ্য পাঠানো হয়েছে।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক, কেন্দ্রীয় নির্বাচন কমিশনেও তথ্য পাঠিয়েছে রাজ্য বিজেপি। মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের আগে রাজ্যের সামগ্রিক পরিস্থিতি নিয়ে ইতিমধ্যেই রিপোর্ট সংগ্রহ করেছে প্রধানমন্ত্রীর দফতর। তারসঙ্গে রাজ্য বিজেপির পাঠানো এই তথ্য।  বৈঠকের সময় প্রধানমন্ত্রী যদি এই প্রসঙ্গ তোলেন। যদি জবাব চান। তবে তা রাজ্যের পক্ষে খুবএকটা স্বস্তির যে হবে না, তা  স্পষ্ট।

 

.