শুভাপ্রসন্নের আরও দুটি সেভিংস অ্যাকাউন্ট ফ্রিজ করল ইডি

শুভাপ্রসন্নের আরও দুটি সেভিংস অ্যাকাউন্ট ফ্রিজ করল ইডি। দুটি অ্যাকাউন্ট থেকেই  সন্দেহজনক আর্থিক লেনদেনের হদিশ মিলেছে বলে ইডি সূত্রে খবর। অন্যদিকে শুভাপ্রসন্নের মেয়ের নামে যে তিনটি হোটেলের হদিশ মিলেছে , সেগুলিও  বাজেয়াপ্ত করার প্রক্রিয়া শুরু করেছে ইডি।

Updated By: Nov 25, 2014, 08:55 PM IST
শুভাপ্রসন্নের আরও দুটি সেভিংস অ্যাকাউন্ট ফ্রিজ করল ইডি

ওয়েব ডেস্ক: শুভাপ্রসন্নের আরও দুটি সেভিংস অ্যাকাউন্ট ফ্রিজ করল ইডি। দুটি অ্যাকাউন্ট থেকেই  সন্দেহজনক আর্থিক লেনদেনের হদিশ মিলেছে বলে ইডি সূত্রে খবর। অন্যদিকে শুভাপ্রসন্নের মেয়ের নামে যে তিনটি হোটেলের হদিশ মিলেছে , সেগুলিও  বাজেয়াপ্ত করার প্রক্রিয়া শুরু করেছে ইডি।

সারদাকাণ্ডে ইডির নজরে শিল্পী শুভাপ্রসন্ন। ইতিমধ্যেই তাঁর দুটি অ্যাকাউন্টে বিপুল টাকার খোঁজ পেয়েছে ইডি। সেই টাকাই লগ্নি হয়েছে মুম্বইয়ে তিনটি হোটেল কেনার লেনদেনে। বিপুল পরিমাণ ওই  অর্থ সারদাগোষ্ঠীর বলেই প্রাথমিক তদন্তে ধারণা ইডির। । ইডি সূত্রে খবর, শিল্পীর ওই দুটি অ্যাকাউন্ট থেকে প্রথমে টাকা গেছে তাঁর মেয়ের অ্যাকাউন্টে। সেখান থেকে ফের ওই টাকা গিয়েছে মুম্বই ও গোয়ার কয়েকজন ব্যবসায়ীর অ্যাকাউন্টে। এই লেনদেনের সূত্র ধরেই ইডি অফিসাররা জানতে পেরেছেন, ওই টাকায় মুম্বইয়ে কেনা হয়েছে তিন-তিনটি হোটেল।

হোটেলগুলি বাজেয়াপ্ত করার প্রক্রিয়া শুরু করেছে ইডি। মঙ্গলবার দুটি ব্যাঙ্কের পার্ক  স্ট্রিট শাখায়  শুভাপ্রসন্নের আরও দুটি সেভিংস অ্যাকাউন্টন্ট ফ্রিজ করেছে ইডি। অ্যাকাউন্ট গুলি থেকে  সন্দেহজনক আর্থিক লেনদেনের হদিশ মিলেছে বলে খবর।  গোটা বিষয়টি স্পষ্ট করতে ফের বুধবার তলব করা হয়েছে শুভাপ্রসন্নকে। এদিকে সল্টলেকের ইজেডসিসিতে রাজ্যাপালের একটি অনুষ্ঠানে  আমন্ত্রিত থাকলেও দেখা মেলেনি শুভাপ্রসন্নসর। বাড়িতেও খোঁজ মেলেনি তাঁর। 

.