বৃদ্ধা মায়ের উপর নৃশংস অত্যাচার আইপিএস ছেলের

আইপিএস ছেলের বিরুদ্ধে মারধরের অভিযোগ এনে পুলিসের দ্বারস্থ হলেন বৃদ্ধা মা। এই ঘটনা সল্টলেকের সিই ব্লকের। চোখেমুখে কালসিটের দাগ। দেহের বহু জায়গায় আঘাতের চিহ্ন। এনিয়েই আজ বিধাননগর উত্তর থানায় হাজির হন ছেষট্টি বছরের রেবেকা রায়।  

Updated By: Nov 1, 2014, 08:45 PM IST
বৃদ্ধা মায়ের উপর নৃশংস অত্যাচার আইপিএস ছেলের

কলকতা: আইপিএস ছেলের বিরুদ্ধে মারধরের অভিযোগ এনে পুলিসের দ্বারস্থ হলেন বৃদ্ধা মা। এই ঘটনা সল্টলেকের সিই ব্লকের। চোখেমুখে কালসিটের দাগ। দেহের বহু জায়গায় আঘাতের চিহ্ন। এনিয়েই আজ বিধাননগর উত্তর থানায় হাজির হন ছেষট্টি বছরের রেবেকা রায়।  

ছেলে অনির্বান রায় বর্তমানে বর্ডার আইবি-র ডিআইজি পদে আছেন। অভিযোগ, প্রায়দিনই মাকে বেধড়ক মারধর করেন এই পুলিসকর্তা। এতদিন চুপচাপ সহ্য করলেও আজ আর পারেননি রেবেকা রায়। ছেলের অত্যাচারের কথা খুলে বলেন প্রতিবেশীদের। তাঁরাই বৃদ্ধাকে নিয়ে যান থানায়। এর আগে কর্মক্ষেত্রেও একাধিকবার বিতর্কে জড়িয়েছেন এই পুলিসকর্তা।

1998 সালে বর্ধমানের অতিরিক্ত পুলিস সুপার থাকাকালীন উর্ধ্বতন এক অফিসারকে চড় মেরে সাসপেন্ড হন তিনি। দু হাজার তিনে রাজ্যপাল বীরেন জে শাহর এডিসি ছিলেন অনির্বান রায়। সঙ্গী আরেক এডিসি, লেফটেন্যান্ট আশুতোষ সারেঙ্গিকে রাষ্ট্রদ্রোহী বলায় তাকে সাসপেন্ড করা হয়েছিল। দীর্ঘদিন তার মানসিক রোগের চিকিত্‍সা চলেছে। এবার মাকে মেরে আবার বিতর্কে জড়ালেন এই পুলিস কর্তা।

.