সাংসদ সুনীল মণ্ডলের (Sunil Mondal) গাড়িকে 'বাধা', হেস্টিংসে BJP অফিস চত্বরে ধুন্ধুমার

তথাগত রায় (Tathagata Roy) বলেন, "তৃণমূল ভয় পেয়েছে। তাই এসব ভাঁড়ামো করছে। হাস্যকর। এভাবে ভোটে জেতা যায় না।" জয়প্রকাশ মজুমদার (Jay Prakash Majumdar) তোপ দাগেন পুলিস ক্রীতদাস ছিল, দলদাসে পরিণত হয়েছে।" 

Updated By: Dec 26, 2020, 11:54 AM IST
সাংসদ সুনীল মণ্ডলের (Sunil Mondal) গাড়িকে 'বাধা', হেস্টিংসে BJP অফিস চত্বরে ধুন্ধুমার
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : সাংসদ সুনীল মণ্ডলের (Sunil Monal) গাড়িকে বাধা দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে অশান্তি ছড়াল বিজেপির (BJP) হেস্টিংস অফিস চত্বরে। তৃণমূল-বিজেপি, দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। যার জেরে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। প্রসঙ্গত, শুভেন্দু সহ তৃণমূল (TMC) থেকে বিজেপিতে আসা ৪৩ জনকে সংবর্ধনা দেওয়ার কর্মসূচি রয়েছে আজ বিজেপির। সেই কারণেই সাংসদ সুনীল মণ্ডলের গাড়ি যখন বিজেপি অফিস চত্বরে এসে পৌঁছয়, তখন তাঁকে বাধা দেন তৃণমূল কর্মী, সমর্থকরা। সুনীল মণ্ডলের গাড়ি ঘিরে বিক্ষোভে ফেটে পড়েন তাঁরা। ধুন্ধুমার বাধে এলাকায়। পরে পুলিস পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অভিযোগ, বিজেপির অফিস চত্বরের সামনেই আজ সকালে হঠাত্ করে পথসভার জন্য মঞ্চ বাধে তৃণমূল। বিজেপি অফিসে ঢোকার রাস্তার মুখ প্রায় আটকে দিয়ে পথসভার জন্য তৃণমূল মঞ্চ বেঁধেছে বলে অভিযোগ। একইসঙ্গে গোটা হেস্টিংস মোড় ছয়লাপ তৃণমূলের পতাকায়। এমনকি বিজেপি অফিসের একেবারে সামনে মাইকও বেঁধেছে তৃণমূল। যাতে তারস্বরে মা-মাটি-মানুষের গান বাজছে। ওদিকে বিজেপি কর্মীরাও পাল্টা জমায়েত করেছে অফিসের সামনে। বৈঠকের আগেই দু-পক্ষের বচসাকে কেন্দ্র করে তুঙ্গে উত্তেজনা।

এই ঘটনায় বিজেপি (BJP) নেতৃত্ব পুলিসের নিষ্ক্রিয়তার দিকে অভিযোগের আঙুল তুলেছে। পুলিস মদতেই এভাবে অফিসের সামনে মঞ্চ বাঁধা হয়েছে বলে অভিযোগ বিজেপি নেতৃত্বের। তথাগত রায় (Tathagata Roy) বলেন, "তৃণমূল ভয় পেয়েছে। তাই এসব ভাঁড়ামো করছে। হাস্যকর। এভাবে ভোটে জেতা যায় না।" জয়প্রকাশ মজুমদার (Jay Prakash Majumdar) তোপ দাগেন পুলিস ক্রীতদাস ছিল, দলদাসে পরিণত হয়েছে।" অর্জুন সিং (Arjun Singh) বলেন, "পুলিসই এসব করাচ্ছে। মমতা ব্যানার্জি গণতান্ত্রিকভাবে মানুষকে থাকতে দেবে না। রাজনীতি করতে দেবে না।" পাশাপাশি লকেট চ্যাটার্জি (Locket Chatterjee) কটাক্ষ করেন,"অসভ্য়তামো করছে। গুন্ডা, বদমাইশ, চোর, ডাকাত ছাড়া ওদের দলে আর কিছু নেই।"

অন্যদিকে পথসভা কর্মসূচিতে অংশ নেওয়া তৃণমূলের (TMC) এক কর্মীর বক্তব্য, "কৃষি আইন ও গ্যাসের দাম বাড়ার জন্য আজকের এই প্রতিবাদ কর্মসূচি।" যদিও বিজেপি সাংসদের গাড়ি ঘিরে বিক্ষোভ নিয়ে তিনি কিছু বলতে চাননি। তাঁর কথায়, "বড় কোনও দাদা বলতে পারবেন।" জানা গিয়েছে, আগে থেকে এই পথসভার কোনও ঘোষণা ছিল না। সকালেই হঠাত্ করে মঞ্চ বাধা হয়। স্থানীয় কাউন্সিলরের নেতৃত্বে এই পথসভা হচ্ছে। শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) সহ অনুগামীদের সামনে চ্যালেঞ্জ তুলে ধরতেই তৃণমূলের এই সভা কর্মসূচি বলে মনে করছে ওয়াকিবহল মহল।

আরও পড়ুন, PM Kisan নিয়ে নিজে দু'টি চিঠি দিয়েছি মন্ত্রীকে, ফোনেও কথা, Modi-কে পাল্টা Mamata-র

.