Mukul Roy Missing: কলকাতা বিমানবন্দর থেকে 'নিখোঁজ' মুকুল রায়!

কলকাতা এয়ারপোর্ট থানায় বাবার নামে মিসিং ডায়েরি করলেন মুকুলপুত্র  শুভ্রাংশু রায়।

Updated By: Apr 17, 2023, 11:35 PM IST
Mukul Roy Missing: কলকাতা বিমানবন্দর থেকে 'নিখোঁজ' মুকুল রায়!

প্রবীর চক্রবর্তী: মুকুল রায় 'নিখোঁজ'! কোথায় গেলেন তিনি? কলকাতা এয়ারপোর্ট থানায় বাবার নামে মিসিং ডায়েরি করলেন মুকুলপুত্র  শুভ্রাংশু রায়।

২০১৭ সালে বিজেপি যোগ দিয়েছিলেন তৃণমূলের তৎকালীন সর্বভারতীয় সম্পাদক মুকুল রায়। এরপর স্রেফ দলের সর্বভারতীয় সহ-সভাপতি হওয়াই নয়, একুশের বিধানসভা ভোটে কৃষ্ণনগর উত্তর কেন্দ্র থেকে জেতেন পদ্ম-প্রতীকেই। কিন্তু বিধানসভা ভোটে ফল প্রকাশের পর বিজেপি ছেড়ে পুরনো দলে ফিরেছেন মুকুল। সঙ্গে ছেলে শুভ্রাংশু।

রাজনীতি ময়দানে অবশ্য এখন দেখাই যায় না মুকুলকে। বিধানসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটি চেয়ারম্যান পদ থেকেও ইস্তফা দিয়েছেন। পরিবারের লোকেরা জানিয়েছেন, শারীরিকভাবে সুস্থ নন মুকুল। এমনকী, মানসিক সমস্যা নাকি দেখা দিয়েছে তাঁর! বস্তুত, ফ্রেরুয়ারিতে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালের ভর্তি করা হয়েছিল একদা তৃণমূলের সেকেন্ড ইন কমান্ডকে। 

আরও পড়ুন: Mamata Banerjee: তীব্র দাবদাহের মাঝেই মাথাচাড়া দিচ্ছে করোনা! রাজ্যে ফিরছে মাস্ক...

পরিবারের লোকেদের দাবি, ঘড়িতে তখন ৬.৩০। এদিন সন্ধ্যায় মুকুল রায়কে সঙ্গে নিয়ে কলকাতা বিমানবন্দরে ঢোকেন তাঁর পরিচিত দুই ব্য়ক্তি। এরপর থেকে মুকুলের সঙ্গে কোনওভাবেই যোগাযোগ করা যাচ্ছে না। কেন? রাতেই এয়ারপোর্ট থানায় অভিযোগ দায়ের করেন ছেলে শুভ্রাংশু।

এদিকে পুলিস সূত্রে খবর, এয়ারপোর্ট থানায় মুকুল রায়ের নামে কোনও মিসিং ডায়েরি করা হয়নি। তাহলে? শোনা যাচ্ছে, ডাক্তার দেখাতে মুকুল রায় নাকি পৌঁছে গিয়েছে দিল্লিতে! ঘটনাকে কেন্দ্র দানা বেঁধেছে রহস্য।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.