Naushad Siddiqui: শিয়রে লোকসভা ভোট; 'ডায়মন্ড হারবারে আমি লড়াই করব', চ্যালেঞ্জ নওশাদের!

'বাংলায় একটা প্রবাদ আছে, কুঁজোরও শখ হয় চিৎ হয়ে শুতে', পাল্টা কটাক্ষ তৃণমূলের।

Updated By: Jan 21, 2024, 07:31 PM IST
Naushad Siddiqui: শিয়রে লোকসভা ভোট; 'ডায়মন্ড হারবারে আমি লড়াই করব', চ্যালেঞ্জ নওশাদের!

মৌমিতা চক্রবর্তী: শিয়রে লোকসভা ভোট। 'ডায়মন্ড হারবারে আমি লড়াই করব', চ্যালেঞ্জ করলেন নওশাদ সিদ্দিকী। সঙ্গে হুঁশিয়ারি, '২০২৪-এ ভাইপোকে পরাজিত করে কালীঘাটে পাঠাব। কাশফুলের বালিশ তৈরি তাঁর পিসি করবে, বিক্রির জায়গায় আমি করে দেব'।

আরও পড়ুন:  Netaji Indoor Stadium | ISF: সঙ্গী রাজ্য কমিটির ২০ সদস্য, নেতাজি ইন্ডোরে মাটিতে বসেই সভা নওশাদের!

ভিক্টোরিয়া হাউসের সামনে 'না'। কলকাতা হাইকোর্টের নির্দেশে নেতাজি ইন্ডোরে সভা করল ISF।  গ্যালারি ফাঁকা, ছিল না চেয়ার-টেবিলও।  দলের রাজ্য কমিটির মাত্র ২০ জন সদস্যকে নিয়ে মাটিতেই বসেই  ২৪-র ব্লুপ্রিন্ট তৈরি করে ফেললেন বিধায়ক নওশাদ সিদ্দিকী! কবে? আজ, রবিবার।

বৈঠকে নওশাদ সিদ্দিকী বলেন, '২০২৪-এ আমি আবার বলছি, ডায়মন্ড হারবারে লড়াই করব। ডায়মন্ড হারবারে পরাজিত করে আমরা ভিক্টোরিয়া হাউসের সামনে আমরা বিজয়োৎসব করব। এখনও আমি নমিনেশন জমা করিনি, আর তাতেই দেখছি কালীঘাট থরথর করে কাঁপতে শুরু করেছে। বলছে, বিধবা ভাতা না বার্ধক্যভাতা চুরি হয়েছে। প্রায় ৯ বছর পরে ঘুম ভেঙেছে! আমি যদি নমিনেশন করি, তাহলে পিসি-ভাইপোর কী হবে, বোঝাই যাচ্ছে। ২০২৪-এ ভাইপোকে পরাজিত করে কালীঘাটে পাঠাব'।

আরও পড়ুন:  North Dinajpur: রাম মন্দিরের উদ্বোধনের উত্তেজনা, দীপাবলীর থেকেও বেশি প্রদীপের বরাত মৃৎশিল্পীদের

২০২৬-এ বিধানসভা ভোটকে 'পাখির চোখ' করার বার্তা দিয়েছেন নওশাদ। তিনি বলেন, 'এই সরকারকে গণতান্ত্রিক প্রক্রিয়াতে বিতাড়িত করব। ২০২৬ সালে নবান্নের ১৪ তলা থেকে নামিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে ঢপের দোকানের মালিক বানিয়ে দেব'।

চুপ করে থাকেনি তৃণমূলও। দলের নেতা অরূপ চক্রবর্তীর কটাক্ষ, বাংলায় একটা প্রবাদ আছে, কুঁজোরও শখ হয় চিৎ হয়ে শুতে! তো নওশাদ সিদ্দিকীর শখ হয়েছে ডায়মন্ড হারবারে দাঁড়াচ্ছে! গণতন্ত্রে যেকোনও জায়গায় যে কারও দাঁড়ানোর অধিকার আছে। বাংলায় আরও একটা প্রবাদ আছে, গাঁয়ে মানে না, আপনি মোড়ল! ওর নিজের যে পঞ্চায়েত, নিজের যে বাড়ি ফুরফুর শরীফ, সেখানে ওর জামানত বাজেয়াপ্ত হয়েছে। ও এসেছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে লড়তে'!

অরূপের আরও বক্তব্য, আসলে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লড়লে খবরে থাকা যাবে, নিজের প্রচার হবে। আত্মপ্রচার সর্বস্ব এই ধরনের লোক বাংলার রাজনীতিতে যত কম কথা বলে, তত ভালো। সিপিএম-কংগ্রেস-ISF জোট করেও সারা রাজ্যে ISF-র শিবরাত্তির সলতে জ্বলছে। লোকসভা ভোটের ভাঙড়ে ওই শিবরাত্তিরের সলতেটাও নিভে যাবে। ভাঙড় থেকে এবার জমনাত বাজেয়াপ্ত হবে নওশাদ সিদ্দিকীদের লোকসভা ভোটে, ভাঙড় থেকে বাঁচার জন্য এখন ডায়মন্ড হারবার খুঁজছে। এই সস্তার নাটক যাঁরা করছে, তাঁদের বলুন নিজের বাড়ির পঞ্চায়েতে গিয়ে পঞ্চায়েত ভোটে লিড নিতে'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.