Nirmal Maji: মেডিক্যাল কলেজের রোগী কল্যাণ সমিতি থেকে অপসারিত নির্মল মাজি

লাগাতার বিতর্কের জের। মেডিক্যাল কলেজ কলেজে রোগী কল্য়াণ সমিতির চেয়ারম্য়ান পদ থেকে সরানো হল নির্মল মাজিকে।

Updated By: May 26, 2022, 09:58 PM IST
Nirmal Maji: মেডিক্যাল কলেজের রোগী কল্যাণ সমিতি থেকে অপসারিত নির্মল মাজি

নিজস্ব প্রতিবেদন: লাগাতার বিতর্কের জের। নির্মল মাজির বিরুদ্ধে অবশেষে কড়া পদক্ষেপ করল নবান্ন। কলকাতা মেডিক্য়াল কলেজের রোগী কল্যাণী সমিতির চেয়ারম্যান পদ থেকে সরিয়ে দেওয়া হল উলুবেড়িয়া উত্তরের চিকিৎসক-বিধায়ককে।

এদিন সন্ধ্যায় রাজ্যের স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ দফতরের তরফে নির্দেশিকা দেওয়া হয়। তাতে বলা হয়,কলকাতা মেডিক্যাল কলেজের রোগী কল্যাণ সমিতি নতুন চেয়ারম্যান হচ্ছেন শ্রীরামপুরের বিধায়ক সুদীপ্ত রায়। পেশায় তিনিও চিকিৎসক। আরজিকর মেডিক্যাল কলেজে রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান সুদীপ্ত। সম্প্রতি আবার তাঁকে হেল্থ রিক্রুটমেন্ট বোর্ডের চেয়ারম্যান পদেও নিয়োগ করা হয়েছে। 

কেন সরিয়ে দেওয়া হল নির্মল মাজিকে? স্বাস্থ্য দফতরের নির্দেশিকা স্পষ্ট করে কোনও কারণ জানানো হয়নি। শুধু উল্লেখ করা হয়েছে, রোগী কল্যাণ সমিতির কাজ মসূণভাবে চালানোর জন্য এই সিদ্ধান্ত। তবে, বারবার বিতর্কে জড়িয়েছেন নির্মল মাজি। এমনকী, করোনার সময়ে যখন মেডিক্যাল কলেজে থেকে জীবনদায়ী ইঞ্জেকশন উধাও হয়ে গিয়েছিল, তখন সেই ঘটনায়ও নাম জড়িয়েছিল নির্মল ঘনিষ্ট চিকিৎসকের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.