হুঁশ নেই পুলিসের! রাতের শহরে অবাধে চলছে তোলা আদায়

ওপরতলার নির্দেশই সার। বদলায়নি পুলিসের চরিত্র। রাতের কলকাতা শহরে দাপিয়ে বেড়াচ্ছে পুলিস। শহরের বিভিন্ন জায়গায় গাড়ি ধরে চলছে অবাধ তোলাবাজি। চব্বিশ ঘণ্টার স্টিং অপারেশনে ধরা পড়ল এমনই চাঞ্চল্যকর ছবি।

Updated By: Feb 21, 2016, 09:11 PM IST
হুঁশ নেই পুলিসের! রাতের শহরে অবাধে চলছে তোলা আদায়

কলকাতা : ওপরতলার নির্দেশই সার। বদলায়নি পুলিসের চরিত্র। রাতের কলকাতা শহরে দাপিয়ে বেড়াচ্ছে পুলিস। শহরের বিভিন্ন জায়গায় গাড়ি ধরে চলছে অবাধ তোলাবাজি। চব্বিশ ঘণ্টার স্টিং অপারেশনে ধরা পড়ল এমনই চাঞ্চল্যকর ছবি।

তোলা এড়াতে পুলিসের তাড়া খেয়ে নিয়ন্ত্রণ হারিয়েছিল একটি সিমেন্ট বোঝাই ট্রাক। বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের মাঠকল এলাকায় পিষে দেয় চারটি শিশুকে। ঘটনাস্থলেই মারা যায় তিন শিশু। পরে হাসপাতালে মৃত্যু হয় আরেক শিশুর। মর্মান্তিক এই ঘটনার পরেও যে চরিত্র বদলায়নি পুলিসের, রাতের কলকাতা ঘুরে উঠে এসেছে তারই প্রমাণ। অবাধে চলছে পুলিসের তোলাবাজি।

রাত তিনটে পঁয়তাল্লিশ। ঘটনাস্থল হেস্টিংস মোড়। বাইক নিয়ে তোলাবাজির তদারকি করছেন কলকাতা পুলিসের এক এএসআই। টপাটপ তোলা তুলছেন এক পুলিসকর্মী। হাত এড়িয়ে যাতে কোনও গাড়ি পালিয়ে যেতে না পারে, তার জন্য ব্যারিকেড দিয়ে রাস্তার একটা অংশ আটকেও দেওয়া হয়েছে। চব্বিশ ঘণ্টার ক্যামেরা দেখে একটু যেন থতমত। তারপরেই দে ছুট।

তোলা তুলছিলেন যে পুলিসকর্মী, উপায় না দেখে মুখ নিচু করেই দৌড় শুরু করলেন তিনি। পিছনে সাংবাদিক।

.