আত্মহত্যা নাকি খুন? টালিগঞ্জে বহুতলের বারান্দা থেকে পড়ে ফের প্রৌঢ়ের মৃত্যু

ভারী কিছু পড়ার শব্দে ছুটে আসেন আবাসনের নিরাপত্তারক্ষী এবং অন্যান্য সদস্যরা।

Updated By: Aug 2, 2019, 01:34 PM IST
আত্মহত্যা নাকি খুন? টালিগঞ্জে বহুতলের বারান্দা থেকে পড়ে ফের প্রৌঢ়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদন: শহরে একের পর এক প্রৌঢ়র মৃত্যু। এবার ঘটনাস্থল টালিগঞ্জ।শুক্রবার সকালে টলিগঞ্জে ডায়ামন্ড সিটি টাওয়ার নামে এক অভিজাত আবাসনের ৮তলা থেকে পড়ে মৃত্যু হয় বছর ৫৪-র প্রমোদ জালানের। এ দিন সকাল ৭টা নাগাদ নিজের ফ্ল্যাটের বারান্দা থেকে পড়ে যান তিনি। ভারী কিছুর পড়ার শব্দ শুনে ছুটে আসেন আবাসনের নিরাপত্তারক্ষী এবং অন্যান্য সদস্যরা। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় তাঁর দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে আসে হরিদেবপুর থানার পুলিস। 

আরও পড়ুন: খড়্গপুরে দলের মহিলা কর্মীদের 'মারধর' তৃণমূল কাউন্সিলর ও তাঁর স্বামীর

মৃত্যুকে ঘিরে দানা বেঁধেছে রহস্য। ঘটনায় আত্মহত্যার সম্ভাবনাও এড়িয়ে যাচ্ছে না পুলিস। সূত্রের খবর, এক মেয়ে এবং স্ত্রীকে নিয়ে বহুবছর ধরেই ওই আবাসনে থাকতেন প্রমোদ জালান। বছর দেড়েক আগে গাড়ি দুর্ঘটনায় চলনশক্তি হারিয়ে ফেলেন তাঁর স্ত্রী। তারপর থেকেই হতাশায় ভুগছিলেন তিনি। মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা তা নিয়েও দানা বেঁধেছে রহস্য।

পুলিসের প্রাথমিক অনুমান পা পিছলে পড়ে যেতে পারেন ওই ব্যক্তি। সিসিটিভি ফুটেজের খোঁজ চলছে। যদিও চার নম্বর টাওয়ারের সিসিটিভ ক্যামেরা গত দু-বছর ধরেই বিকল বলে জানা গিয়েছে। এ দিন সকালে ওই প্রৌঢ়ের সঙ্গে আর কেউ ছিলেন কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস।

আত্মহত্যা, খুন নাকি নেহাতই দুর্ঘটনা? ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

Tags:
.