৪ লাখ টাকায় বিদেশে চাকরির টোপ! পুলিসের জালে অভিযুক্ত

মোটা টাকার বিনিময়ে বিদেশে চাকরির প্রতিশ্রুতি। রীতিমতো বড়সড় কারবার ফেঁদে বসেছিল এক যুবক। শেষমেশ প্রতারিতদের কাছ থেকে অভিযোগ পেয়ে পুলিসের জালে অভিযুক্ত। কলকাতার রিজেন্ট পার্ক থেকে গ্রেফতার করা হল সঞ্জয় বসু নামে অভিযুক্তকে।

Updated By: Mar 17, 2018, 05:46 PM IST
৪ লাখ টাকায় বিদেশে চাকরির টোপ! পুলিসের জালে অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন : মোটা টাকার বিনিময়ে বিদেশে চাকরির প্রতিশ্রুতি। রীতিমতো বড়সড় কারবার ফেঁদে বসেছিল এক যুবক। শেষমেশ প্রতারিতদের কাছ থেকে অভিযোগ পেয়ে পুলিসের জালে অভিযুক্ত। কলকাতার রিজেন্ট পার্ক থেকে গ্রেফতার করা হল সঞ্জয় বসু নামে অভিযুক্তকে।

আরও পড়ুন, ফ্ল্যাটের দখল নিতে মা-কে চড়, ঘুষি ছেলের, মার দিদিকেও

অভিযোগ, বিভিন্ন জেলার প্রায় ৪০ জন যুবককে কানাডায় চাকরির প্রতিশ্রুতি দেন সঞ্জয়। বিদেশে চাকরির প্রতিশ্রুতির বিনিময়ে প্রত্যেকের কাছ থেকে প্রায় ৪ লাখ টাকা করে নিয়েছিলেন তিনি। কিন্তু টাকা দেওয়ার পরেও আবেদনকারীরা কোনও বিদেশে চাকরির ডাক পাননি।

খোঁজ নিয়ে দেখা যায়, সঞ্জয়ের দেওয়া পাসপোর্ট-ভিসার সব কাগজপত্র জাল। অভিযোগ, আবেদনকারী যুবকরা তখন টাকা ফেরত চাইতে গেলে কিছুটা সময় চেয়ে তাঁদের ফিরিয়ে দেন সঞ্জয়।

আরও পড়ুন, টেস্টে ফেল! বাড়ির বকুনির ভয়ে 'দুঃসাহসিক কীর্তি' ধূপগুড়ির ছাত্রীর

এরপরই পুলিসে অভিযোগ দায়ের করেন আবেদনকারী যুবকরা। এদিকে বাড়ি থেকে পালানোর চেষ্টা করে সঞ্জয়। তখনই তাঁকে ধরে ফেলেন কয়েকজন যুবক। শুক্রবার রাতে সঞ্জয়কে গ্রেফতার করে পুলিস।

.