মমতার থেকে ছুটি আদায় করে পুজোতে পার্থ যাবেন রোমে

Updated: Sep 12, 2017, 11:19 PM IST
মমতার থেকে ছুটি আদায় করে পুজোতে পার্থ যাবেন রোমে

নিজস্ব প্রতিনিধি: ইচ্ছে হয়, কিন্তু দল এবং প্রশাসনের গুরুত্বপূর্ণ পদে থাকার কারণে কোথাও বেড়াতেই যেতে পারেন না শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। এবার অবশ্য তৃণমূলের ব্রেকিং নিউজ, পুজোতে ছুটি পেয়েছেন দলের মহাসচিব। আর এই সুযোগেই মেয়েকে নিয়ে সোজা রোমের টিকিট কাটলেন মন্ত্রীমশাই। যার ফলে এবারের পুজোতে নাকতলা উদয়নে দেখা যাবে না পার্থ চট্টোপাধ্যায়কে। দেবীর বোধনের দিনই রোমের উদ্দেশ্যে মেয়েকে নিয়ে রওনা হবেন তৃণমূলের মহাসচিব, আর ফিরবেন দশমীর পরের দিন। 

তৃণমূলে ছুটি পাওয়া 'সৌভাগ্যের ব্যাপার', দলের বর্ষীয়ান নেতারা এটা প্রথম দিন থেকেই জানেন। যেখানে দলের সব নেতা মন্ত্রীদের ছুটি বাতিল করে সবার হাতে কাজের খসরা তুলে দিয়েছেন স্বয়ং দলনেত্রী সেখানে মহাসচিবের ছুটি মঞ্জুর কীভাবে হল, এই প্রশ্নটা উঠলেও পার্থ চট্টোপাধ্যায়ের স্ত্রী বিয়োগের কথাও মাথায় রয়েছে সবার। 

কয়েকদিন আগেই হজ করতে 'ছুটি' পেয়েছিলেন মন্ত্রী ফিরহাদ হাকিম, এবার পুজোতে মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে ছুটি আদায় করে নিলেন শিক্ষামন্ত্রী। ৫ দিনের ছুটিতে মেয়েকে নিয়ে রোম ঘোরার সব রকম পরিকল্পনাই সেরে ফেলেছেন তিনি। পুজোতে বিদেশ ভ্রমণ হচ্ছেই, ফাইনাল। তবুও যতক্ষণ না বিমানে চাপছেন, ততক্ষণ পর্যন্ত 'ফিঙ্গার ক্রস' মন্ত্রীমশাইয়ের।