পর্ণশ্রীর বৃদ্ধা খুনের কিনারা হল অবশেষে

Updated By: Sep 1, 2017, 10:14 PM IST
পর্ণশ্রীর বৃদ্ধা খুনের কিনারা হল অবশেষে

ওয়েব ডেস্ক : পর্ণশ্রীর বৃদ্ধা খুনের কিনারা হল অবশেষে। জেরায় শাশুড়িকে খুনের কথা মেনে নিল জামাই অনুপম। মুখে বালিশ চাপা দিয়ে বৃদ্ধা শিপ্রাদেবীকে খুন করে সে। খুনের আগে জোর করে শাশুড়ি দিয়ে লিখিয়ে নেয় সুইসাইড নোট। জেরায় কবুল অনুপমের।

পর্ণশ্রীর শিপ্রা ভট্টাচার্যের মৃত্যুর কিনারা করে ফেলল পুলিস। জেরার মুখে সবটা স্বীকার করে নিল জামাই অনুপম। ঠাণ্ডা মাথায় ভেবে চিন্তে খুনের ছক করা হয়েছিল। জেরায় গুণধর জামাই জানিয়েছে, খুনের আগে শাশুড়িকে দিয়ে জোর করে সুইসাইড নোট লিখিয়ে নেয় সে। তার পর মুখে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে।

আরও পড়ুন- পর্ণশ্রীতে বৃদ্ধা খুনে চাঞ্চল্যকর তথ্য

আত্মহত্যা করেছেন শিপ্রা ভট্টাচার্য এটা প্রমাণ করতেও চেষ্টা বাকি রাখেনি অনুপম। শিপ্রা ভট্টাচার্যের ঘরের একটি দরজা ভিতর থেকে বন্ধ করে দেয় সে। পরে সেই দরজা ভেঙেই ঘরে ঢোকেন পাড়া প্রতিবেশীরা। অন্য দরজাটি তাঁদের নজরে আসেনি। এই গোলমালের সুযোগেই খোলা দরজাটি ভিতর থেকে বন্ধ করে দেন অনুপম।

তবে অপরাধ ঢাকার এত নিখুঁত ব্লু-প্রিন্টও কাজে এল না। পুলিস সূত্রে খবর, জিজ্ঞাসাবাদের সময় প্রতিবেশীরা জানান, ঘরের দ্বিতীয় দরজাটি বন্ধ ছিল কিনা তা কেউ দেখেন নি।
দরজার বিষয় নজরে আসেনি বলে জানায় মেয়ে কাবেরীও। একমাত্র অনুপমই জানায়, দরজা ভিতর থেকে বন্ধ ছিল। আর এতেই সন্দেহ বাড়ে তদন্তকারীদের। অটপ্সিতেও দেখা যায় খুন নয় আত্মহত্যা। এর পরেই জেরার মুখে ভেঙে পড়ে জামাই অনুপম। আত্মহত্যা তত্ত্ব জোরদার করতে খুনের পর চিঠি ছাড়া বাকি কাগজ, পেন ও রক্ত মাখা কাপড় প্যাকেটে মুড়িয়ে বাইরে ফেলে দেয় সে। তবে কোনও ফন্দিই কাজে দিল না।

.