রণংদেহি রূপাকে রুখে পুলিসকে 'ম্যাচ জিতিয়ে দিলেন' এই মহিলা পুলিসকর্মী

রাজ্যে বিজেপির তাবড় নেত্রী তথা রাজ্যসভার সাংসদ রূপাকে রুখে দিলেন কলকাতা পুলিসের এই মহিলা কর্মী। বিজেপির লালবাজার অভিযানে গোটা পুলিস ব্রিগেডের হয়ে একাই ফুল মার্কস নিলেন নাম বলতে না চাওয়া এই মহিলা পুলিস কর্মী। 

Updated By: May 25, 2017, 07:15 PM IST
রণংদেহি রূপাকে রুখে পুলিসকে 'ম্যাচ জিতিয়ে দিলেন' এই মহিলা পুলিসকর্মী

কলকাতা: রাজ্যে বিজেপির তাবড় নেত্রী তথা রাজ্যসভার সাংসদ রূপাকে রুখে দিলেন কলকাতা পুলিসের এই মহিলা কর্মী। বিজেপির লালবাজার অভিযানে গোটা পুলিস ব্রিগেডের হয়ে একাই ফুল মার্কস নিলেন নাম বলতে না চাওয়া এই মহিলা পুলিস কর্মী। 

১০০ পা দূরে দাঁড়িয়ে আছে জল কামান। তার আগে ইস্পাতের ব্যারিকেড। তারও সামনে দাঁড়িয়ে রোবোক্যাপ। একেবারে সামনে সারিসারি সাদা উর্দিধারী পুলিস। বলাই বাহুল্য, মহিলা পুলিসের সংখ্যা এখানে একেবারে হাতেগোনা ছিল। মিছিল নিয়ে এগিয়ে আসছেন রূপা গাঙ্গুলী। পাশে তখন বিজেপির একদা রাজ্য সভাপতি রাহুল সিনহা। ওয়াই চ্যানেল থেকে ১৮ রবীন্দ্র সরণি আসতে এমনিতে সময় লাগে খুব জোর ১০ মিনিট, মিছিলে সেটা লাগল খানিক বেশি। বেন্টিংক স্ট্রিট পৌঁছতেই বিজেপির মিছিল আটকে দেয় পুলিস। প্রথমা বচসা তারপর ধাক্কাধাক্কি, তারপর রাস্তায় বসে পড়া, এভাবেই চলছিল। পুলিসও ততক্ষণে আত্মবিশ্বাসী, এই ম্যাচটা সামলেই ফেলেছি প্রায়। হঠাৎ বেগতিক। রূপা গাঙ্গুলী পুলিস বেষ্টনী ভেদ করে ঢুকতে চাইছেন, সামনে তখন মহিলা পুলিসও নেই। সে সময়ই পিছনের সারি থেকে দৌড়ে এলেন খাঁকি উর্দিধারী এক পুলিসকর্মী। একাই 'সামলে নিলেন' রণংদেহি রূপা গাঙ্গুলীকে। পিছন থেকে আরও কয়েকজন এলেন চারিদিক থেকে রূপাকে ঘিরে ফেলতে। তারপর আবারও ধস্তাধস্তি, অবশেষে আবারও খাঁকি উর্দির কড়া ট্যাকেলে কার্যত হার মানতে বাধ্য হলেন বিজেপী নেত্রী। গেরিলা কায়দায় পুলিসের চক্রবুহ্যে ঢুকতে উদ্যত হলেও রূপার গতি রুদ্ধ হল এই মহিলা পুলিসকর্মীর পেশাদারিত্বের কাছে।    

 

 

.