যাদবপুরে যুবক খুনের রহস্যভেদ, গ্রেফতার মায়ের প্রেমিক

বৄহস্পতিবার বিকেলে যাদবপুর থানা এলাকার বিজয়গড়ের ফ্ল্যট থেকে উদ্ধার হয় সুরজিত কোলের মৄতদেহ। 

Updated By: Jun 15, 2019, 12:05 PM IST
যাদবপুরে যুবক খুনের রহস্যভেদ, গ্রেফতার মায়ের প্রেমিক

নিজস্ব প্রতিবেদন:  যাদবপুর যুবক খুনে কিনারা করল পুলিস। যুবক খুনে গ্রেফতার মায়ের প্রেমিক। তাকে জেরায় উঠে আসল একাধিক চঞ্চল্যকর তথ্য। ধৃতের নাম সন্দীপ সর্দার।

 

বৄহস্পতিবার বিকেলে যাদবপুর থানা এলাকার বিজয়গড়ের ফ্ল্যট থেকে উদ্ধার হয় সুরজিত কোলের মৄতদেহ। এখানেই থাকত অভিযুক্ত  সন্দীপ সর্দার । দোকানের  কর্মচারী  হিসেবে মাস ছয়েক আগে সে এই বাড়িতে ঢোকে। সুরজিতের একটি মোমোর দোকান ছিল। জানা গিয়েছে, মাস তিনেক ধরে সন্দীপের সঙ্গে সম্পর্ক তৈরি হয় সুরজিতের মা মমতা কোলের।

জট কাটাতে NRS কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকে বসছে IMA-এর প্রতিনিধি দল

সুরজিতের বাবা গোপাল কোলে নরেন্দ্রপুর রামকৄষ্ণ মিশনে কর্মরত । এই বাড়িতে তার বিশেষ যাতায়াত ছিল না।  মায়ের সঙ্গে সন্দীপের  বিবাহ বহির্ভূত সম্পর্কের  কথা জানতে পেরে যায় সুরজিত । তারপর থেকে সন্দীপকে ব্ল্যাকমেল করতে শুরু করে সে। সময় সুযোগ মত সন্দীপের কাছ থেকে টাকা আদায় করত সুরজিত । বিভিন্ন সময় সুরজিতকে টাকাও দিয়েছে সন্দীপ।

 সম্প্রতি সন্দীপের কাছ থেকে ১ লক্ষ টাকা চায় সে। তা নিয়েই মতবিরোধ এবং তার জেরেই এই খুন বলে প্রাথমিক তদন্তে নেমে জানতে পেরেছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে সন্দীপের মায়ের ভূমিকাও। দুজনেই সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছে। সুরজিতের মাকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিস।

.